শিরোনাম
◈ বাংলা ব্লকেডের সমর্থনে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ কোটা আদালতের এখতিয়ার, পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সরকার: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ০২:০৮ দুপুর
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ০২:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানে সম্পত্তির ভাগ নিয়ে মা-মেয়েকে খুনের চেষ্টা

ইকবাল খান: [২] ওই মহিলা পাকিস্তানের সিন্ধু প্রদেশের হায়দ্রাবাদ নগরীর লতিফাবাদের বাসিন্দা। পুলিশকে তিনি জানিয়েছেন, তাদের বন্দি করে খুন করার চেষ্টা করেছিলেন যিনি, তিনি সম্পর্কে তার স্বামীর ভাই। নাম সুহেল। 

[৩] আনন্দবাজার জানায়, ওই মহিলার অভিযোগ, ঘটনার দিন তাদের জোর করেই ওই ঘরে ঢুকিয়ে তালা বন্ধ করে দেওয়া হয়। তার আগে ছিনিয়ে নেওয়া হয় বাড়ির দলিল। তাদের পক্ষে কাউকে ঘটনাটির কথা জানানো সম্ভবই হত না, যদি না প্রতিবেশীরা নিজে থেকে বিষয়টি খেয়াল করতেন।

আইকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়