শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও)

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০২:৫৯ দুপুর
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০২:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গলায় খাবার আটকে মেয়ের মৃত্যু 

শোকে আত্মহত্যা বাবা-মায়ের

আত্মহত্যা

মাজহারুল ইসলাম : মহারাষ্ট্রের পুলিশের এক কর্মকর্তা বলেন, বাবা-মার চোখের সামনে গলায় খাবার আটকে মারা যায় ১৮ মাস বয়সী এক শিশু। মেয়ের এমন মৃত্যু সইতে পারছিলেন না ওই দম্পতি। তাই আবেগ আর শোকে গাছের সঙ্গে ঝুলে তারা আত্মহত্যা করেছেন। এনডিটিভি

ভারতের মহারাষ্ট্রের সাংলি জেলার অটপড়ীতে গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুজন হলেন ২৮ বছর বয়সী করণ হেঙ্গড়ে ও ২২ বছর বয়সী শীতল হেঙ্গড়ে।

ওই দম্পতির প্রতিবেশীরা জানান, দুপুরে খাওয়ার সময় আচমকাই গলায় খাবার আটকে যায় তাদের শিশুকন্যার। বাবা-মা অনেক চেষ্টা করেন খাবার বের করতে। তবে সফল হননি। এরপর হাসপাতালে মৃত্যু হয় শিশুটির।

সন্তানের শেষকৃত্য করা হলেও মন থেকে মেয়ের চলে যাওয়া মেনে নিতে পারছিলেন না স্বামী-স্ত্রী। দুর্ঘটনার পর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন তারা। বাড়ির মধ্যে নিজেদের বন্দি করে রেখেছিলেন। কথা বলা বন্ধ করে দিয়েছিলেন গ্রামের সবার সঙ্গে।

পুলিশ জানিয়েছে, সকালে গ্রামবাসী দেখে, একটি মন্দিরের পাশের গাছে একই দড়ির ফাঁস থেকে দুটি দেহ ঝুলছে। করণের পকেট থেকে একটি সুইসাইড নোটও পাওয়া যায়। তাতে লেখা ছিল, তারা চললেন তাদের মেয়ের কাছে। স্থানীয় অটপড়ী থানায় এ ঘটনায় আত্মহত্যার মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়