শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০১:৫১ দুপুর
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০২:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইএমএফ পাকিস্তানকে বিশ্বাস না করার কারণ ইমরান খান

রাশিদুল ইসলাম : পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএলএন) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ অভিযোগ তুলে বলেছেন, আন্তর্জাতিক অর্থ তহবিল আইএমএফ পাকিস্তানের ক্ষমতাসীন জোট সরকারকে বলেছে, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের অন্যায়ের কারণে তারা আর পাকিস্তানকে বিশ্বাস করে না। লাহোরের পিপি-১৬৭ আসনে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে গত শনিবার তিনি বক্তব্য রাখার সময় বলেন, আইএমএফের সঙ্গে ইমরান খান যে চুক্তি স্বাক্ষর করেছেন তা ‘ব্যাড ডিল’ বা খারাপ চুক্তি। তিনি বলেন, আইএমএফ’র চুক্তির কিছু অংশ লঙ্ঘন করে ইমরান খান এখন ইউটার্ন নিয়েছেন। জিও নিউজ

মরিয়ম নওয়াজ আরো বলেন, ওই মিটিংয়ে গ্রিন টাউন থেকে পিএমএলএনের যে পরিমাণ নেতাকর্মী যোগ দিয়েছেন তার সংখ্যা ইমরান খানের ‘ঐতিহাসিক আজাদি মার্চের’ সংখ্যার চেয়ে বেশি। পক্ষান্তরে এদিন ইমরান খান বক্তব্য রাখছিলেন রাজধানী ইসলামাবাদে। মরিয়ম বলেন, জোট সরকার বড় মনে বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছে। এর মধ্যে রয়েছে জ্বালানি তেলের দাম বৃদ্ধি। এটা করা হয়েছে ইমরান খানের ফিতনার কারণে।

তিনি আরও বলেন, ইমরান খান যদি রিজার্ভে কিছু রেখে যেতেন, তাহলে জোট সরকার জনগণকে কিছুটা স্বস্তি দিতে পারতো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়