শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৭ জুন, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট : ১৭ জুন, ২০২৪, ০৫:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজায় ইসরায়েলি হামলায় আরও ৫ শিশু নিহত

সাজ্জাদুল ইসলাম: [২] গত ২৪ ঘণ্টায় মধ্য ও দক্ষিণ গাজায় এ ইসরায়েলি হামলায় বহু ফিলিস্তিনি নিহত হয়েছেন। সূত্র: আল-জাজিরা

[৩] ইসরায়েলেল সামরিক বাহিনী হুঁশিয়ার করে দিয়ে বলেছে, সীমান্তের ওপার থেকে ইসরায়েলের ভেতরে হিজবুল্লাহর হামলা ব্যাপকতর সংঘাতের সৃষ্টি করতে পারে। যা লেবানন ও গোটা অঞ্চলের জন্য ভয়াবহ পরিণতি ডেকে আনতে পারে।

[৪] ত্রাণ সরবরাহের জন্য দক্ষিণ গাজার একটি গুরুত্বপূর্ণ পথে দিনে ১১ ঘণ্টা ‘যুদ্ধ বন্ধ’ রাখার ইসরায়েলি সেনাবাহিনীর পদক্ষেপকে স্বাগত জানিয়েছে জাতিসংঘ। তবে সেখানকার ভয়াবহ মানবিক পরিস্থিতি অবসানে আরও বাস্তবসম্মত ব্যবস্থা নেওয়া দরকার।

[৫] গাজায় প্রতিরোধ যোদ্ধাদের হাতে ১০ ইসরায়েলি সেনা নিহত হওয়ার একদিন পর হামাসের পাতা ফাঁদে পড়ে আরও এক ইসরায়েলি সেনা নিহত হয়েছে।

[৬] গত ৭ অক্টোবর থেকে গাজায় অবিরাম আগ্রাসন ও গণহত্যা চালিয়ে যাচ্ছে ইসরায়েলি বাহিনী। এতে অন্তত ৩৭ হাজার ৩৩৭ ফিলিস্তিনি নিহত এবং ৮৫ হাজার ২৯৯ জন আহত হয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়