শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৪, ০২:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং বিয়ে করলেন সমকামী সঙ্গীকে

রাশিদুল ইসলাম: [২] অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং, দেশটির প্রথম প্রকাশ্যে সমকামী নারী সংসদ সদস্য। তিনি তার সঙ্গী সোফি অ্যালোয়াচেকে বিয়ে করেছেন। ওং নিজেই রোববার তা বলেন। এনডিটিভি

[৩] ইনস্টাগ্রামে বিয়ের পোশাকে ও ফুলের তোড়া হাতে পেনি ওং তার সঙ্গী অ্যালোউচের একটি ছবি পোস্ট করে মন্তব্য করে বলেন, আমরা আনন্দিত যে আমাদের অনেক পরিবার এবং বন্ধুরা আমাদের সাথে এই বিশেষ দিনটি ভাগ করতে পেরেছে। 

[৪] দ্য সিডনি মর্নিং হেরাল্ডের খবরে বলা হয়েছে, ওয়াং এবং অ্যালোয়াচে প্রায় দুই দশক ধরে একসাথে রয়েছেন এবং শনিবার দক্ষিণ অস্ট্রেলিয়ার রাজধানী অ্যাডিলেডের একটি ওয়াইনারিতে গাঁটছড়া বাঁধেন। ওং সেনেটে দক্ষিণ অস্ট্রেলিয়া রাজ্যের প্রতিনিধিত্ব করেন।

[৫] ২০০২ সাল থেকে একজন শ্রম সিনেটর, ওং হলেন প্রথম এশীয় বংশোদ্ভূত ব্যক্তি যিনি অস্ট্রেলিয়ান মন্ত্রিসভা পদে অধিষ্ঠিত হয়েছেন।

[৬] ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় সমকামী বিবাহ বৈধ করা হয়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়