শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ১২:১৭ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৪:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী !

বিয়ে করেছেন চারটি, সেইসঙ্গে আছে দুইজন গার্লফ্রেন্ড- জাপানের এমন এক ব্যক্তির উদ্দেশ্যের কথা জানলে অনেকের চোখ কপালে উঠার অবস্থা হবে। ৩৬ বছর বয়সী রিউতা ওয়াতানাবে নামের ওই ব্যক্তি হতে চান 'গড অব ম্যারেজ'। খবর সাউথ চায়না মর্নিং পোস্টের।  

প্রতিবেদনে বলা হয়েছে, রিউতা হোক্কাইডোর উত্তর প্রিফেকচারে বাস করেন। তিনি গত কয়েক বছর ধরে কোনো চাকরি করেন না। স্ত্রী ও গার্লফ্রেন্ডদের পাওয়া বেতন দিয়ে সংসার চলে তার। 

জাপানের শুয়েশা অনলাইনের খবরে বলা হয়েছে, ইতোমধ্যে ১০ সন্তানের বাবা রিউতা। চাকরি না করলেও রান্না, সন্তানের দেখাশোনা ও গৃহস্থালির কাজ করেন তিনি।

সংসার চালাতে রিউতার মাসিক খরচ হয় বাংলাদেশি মুদ্রায় ৭ লাখের বেশি টাকা। এসব খরচ দেন তার চার স্ত্রী ও দুই প্রেমিকা। 

ছয় বছর আগে গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ায় হতাশায় মগ্ন রিউতা 'ত্রাণসংস্থায়' থাকতেন। এনিয়ে রিউতা বলেন, এই ঘটনার পর থেকে তিনি বিভিন্ন ডেটিং অ্যাপে নারীদের সঙ্গে কথা বলা শুরু করেন।  

চলতি বছরের শুরুর দিকে জাপানের এক টিভি শো'তে তিনি বলেন, আমি শুধু নারীদের ভালবাসি। যতক্ষণ আমরা একে অপরকে সমানভাবে ভালবাসি, ততক্ষণ কোনো সমস্যা হবে না।

রিউতা জানান, তার প্রত্যেক স্ত্রীর আলাদা রুম আছে এবং প্রতিরাতে তিনি তার স্ত্রীদের সময় দেন। তিনি দাবি করেছেন, প্রতি সপ্তাহে তিনি ২৮বারের বেশি শারীরিক সম্পর্কে লিপ্ত হন। তারা স্ত্রীরা একে অপরের প্রতি কোনো হিংসা না করে বরং ভালো বন্ধু হিসেবে রয়েছে। 

রিউতা জানান, তিনি জাপানে সবচেয়ে বেশি সন্তানের বাবা হওয়ার রেকর্ড ভাঙতে চান। তিনি বলেন, আমি ৫৪ সন্তানের বাবা হতে চাই যেন আমার নাম ইতিহাসে লেখা থাকে। আমি এখনো নতুন বউ খুঁজছি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়