শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪, ০৩:৫১ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেসবুকে প্রেম, দেখা করতে গিয়ে পেলেন স্ত্রীকে!

স্বামীর কুকীর্তি ধরতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খোলেন স্ত্রী। এরপর পরিকল্পনা অনুযায়ী, স্বামীর সঙ্গে শুরু করেন প্রেম। বিপত্তি ঘটে দেখা করার দিন। সেদিন ফেসবুক প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে স্বামী দেখেন তার স্ত্রী বসে আছেন। এমন ঘটনা ঘটেছে ভারতের মুর্শিদাবাদের ডোমকল বাসস্ট্যান্ডে।    

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়,  ওই স্বামীর নাম বিক্রম মণ্ডল (৪০)। তাঁর বাড়ি পশ্চিমবঙ্গের ডোমকলের মোমিনপুরে। তিনি মাছের ব্যাবসায়ী। তাঁর দুই ছেলে কেরালায় শ্রমিকের কাজ করেন।

অভিযোগ, একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিক্রমের। তা নিয়ে সংসারে অশান্তিও হয়। এরপর স্বামীকে শায়েস্তা করতেই ফেসবুক অ্যাকাউন্ট খোলেন বিক্রমের স্ত্রী।  

স্বামীর অ্যাকাউন্টে পাঠান ফ্রেন্ড রিকোয়েস্ট। সেটা গ্রহণ করতেই ম্যাসেঞ্জারে চ্যাটিং শুরু। এক পর্যায়ে স্বামীকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন বধূ। এরপর দেখা করার প্রস্তাব দেন বিক্রম। তবে তিনি ভাবতেও পারেননি তার সঙ্গে কী ঘটতে চলেছে। 

এক সময়ে না দেখা প্রেমিকার ডাকে সাড়া দিয়ে বিয়ের জন্য ব্যাগপত্র গুছিয়ে গত বৃহস্পতিবার দুপুরে চলে আসেন ডোমকল বাসস্ট্যান্ডে। আসেন ফেসবুকের প্রেমিকাও। নির্ধারিত জায়গায়ে এসে প্রেমিক স্বামী দেখেন পিছন ফিরে যিনি বসে আছেন তিনি আর কেউ নন তার স্ত্রী। 

এদিকে এই পরিকল্পনার কথা আগেই ওই নারী তার ভাইদের জানিয়েছিলেন। তারা এসে বিক্রমকে বেধড়ক মারধর করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়