শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২৪, ১২:১৬ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অদ্ভুত এক চোর !

একজন নারী আকস্মিকভাবে দেখলেন তার বাড়ির দরজা ভেঙে ভিতরে চোর ঢুকেছে। তার কেনাকাটা করে রাখা জিনিসপত্র সুন্দর করে সাজিয়ে রেখেছে। খাবার রান্না  করে স্টোভের ওপর সাজানো। ১৬ই জুলাই মনমাউথশায়ারে অস্বাভাবিক এই চুরির জন্য কার্ডিফ কাউন কোর্ট বৃহস্পতিবার ২২ মাসের জেল দিয়েছে দামিয়েন উওজনিলোউইজ (৩৬)কে।

ওই বাড়ির মালিক বলেছেন, তিনি কাজ থেকে ফেরার পর বাড়ির এমন অবস্থা দেখে ভয় পেয়ে গিয়েছিলেন। দেখতে পেয়েছেন কাপড়চোপড় সব বাগানে ঝুলছে। তার রিসাইক্লিং বিন একেবারে ফাঁকা। চোরে তার উদ্দেশে একটি নোট লিখে গেছে। তাতে লিখেছে- উদ্বিগ্ন হবেন না। খুশি থাকুন। খাবার খান। 

আদালতের শুনানিতে বলা হয়েছে, পাখির খাবারের পাত্র পরিপূর্ণ করা হয়েছে। গাছের টব সরিয়ে রাখা হয়েছিল। প্যাকেট থেকে একজোড়া জুতা খুলে রাখা হয়েছিল। প্যাকেটটি রেখে দেয়া হয়েছিল রিসাইক্লিং বিনে। প্রসিকিউটর অ্যালিস সিকেস বলেছেন, ওই নারীর ঘরে থাকা জিনিসপত্র দিয়ে খাবার রান্না করে রেখেছিল।

কেনাকাটা করা জিনিসপত্র একটি ব্যাগ থেকে বের করে সাজিয়ে রাখা হয়েছিল। কিছু ফ্রিজে সুন্দর করে গুছিয়ে রাখা হয়েছিল।  রান্নাঘর থেকে বাসনপত্র বিনে সরিয়ে রাখা হয়েছিল। শপিং ব্যাগ থেকে নতুনগুলো বের করে সাজিয়ে রাখা হয়েছিল। নতুন টুথব্রাশ রাখা হয়েছিল। ওয়াইনের একটি খালি বোতল রাখা হয়েছিল খালি বোতল রাখার একটি র‌্যাকে। মেঝে ঝাড়ু দিয়ে রাখা হয়েছিল। বাড়ির মালিক দেখতে পেয়েছেন একটি ওয়াইনের লাল বোতল রাখা হয়েছে একটি গ্লাস ও বোতল ওপেনারের কাছে। লিভিংরুমের টেবিলে সাজিয়ে রাখা হয়েছে এক গামলা মিষ্টি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়