শিরোনাম
◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৫:২৪ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্যান্টের ভেতর ১০০ জীবন্ত সাপ নিয়ে আটক পাচারকারী

শিমুল চৌধুরী ধ্রুব: [২] চীনের মূল ভূখণ্ডে শতাধিক জীবন্ত সাপ পাচারকালে এক ব্যক্তিকে আটক করেছে চীনের কাস্টমস কর্তৃপক্ষ। এসব সাপ প্যান্টের মধ্যে লুকিয়ে রেখেছিলেন পাচারকারী। সূত্র: সিএনএন

[৩] চীনের কাস্টমস কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, ফুতিয়ান বন্দর (হংকং ও চীনের মূল ভূখণ্ডের মধ্যে একটি চেকপয়েন্ট) ব্যবহার করা ওই পাচারকারীর গতিরোধ করে দক্ষিণ চীনের শহর শেনজেনের কাস্টমস কর্মকর্তারা।

[৪] বিবৃতিতে বলা হয়, তল্লাশির এক পর্যায়ে তার প্যান্টের মধ্যে পলিথিনের ছয়টি ব্যাগ পাওয়া যায়। ব্যাগগুলো কৌশলে ট্যাপ দিয়ে আটকানো ছিল। ব্যাগগুলো খোলার পর প্রত্যেকটিতে বিভিন্ন আকার ও রংয়ের সাপ পাওয়া যায়। পরে গণনা করে মোট ১০৪টি সাপ শনাক্ত করা হয়।

[৫] কাস্টমস কর্তৃপক্ষ জানায়, ওই পাচারকারীকে প্রাথমিক পর্যায়ে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর প্রয়োজনে গ্রেপ্তার করা হবে।

[৬] এর আগে, জুনে অন্য একজনকে ম্যাকাও থেকে মূল ভূখণ্ড চীনে ৪৫৪টি বিপন্ন কচ্ছপ পাচার করার চেষ্টা করার সময় গ্রেপ্তার করা হয়েছিল।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়