শিরোনাম
◈ সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না ◈ তিনবার বিসিএসের নিয়ম অযৌক্তিক, আন্দোলনের হুঁশিয়ারি ◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার  ◈ ডলারের মূল্যবৃদ্ধি, গত তিন মাসের মধ্যে সর্বোচ্চ ◈ ঘূর্ণিঝড় দানার প্রভাব: কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা, ২০০ ট্রেনের যাত্রা বাতিল

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। এর আগেই সিনিয়র সহ সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। এই পদ ছাড়া বাকি সব পদে নির্বাচন হবে। সব প্রার্থী তাদের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।  

সবাই নিজেদের প্রচারণায় বাফুফের লোগো ব্যবহার করছেন। বাফুফে এই বিষয়ে নিষেধাজ্ঞা দিয়েছেন। কেউ ব্যক্তিগত স্বার্থের জন্য বাফুফের লোগো ব্যবহার করতে পারেন না। এই বিষয়ে প্রার্থীদের সতর্ক করেছে বাফুফে। প্রার্থীদের লোগো ব্যবহার থেকে বিরত থাকতে অনুরোধ করেছে দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি।

বাফুফে নির্বাচনী বিধিমালায় লোগো ব্যবহার নিয়ে কোনো নির্দেশনা নেই। প্রধান নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিন এই প্রসঙ্গে বলেন, আমাদের নিষেধাজ্ঞা নাই, বাফুফের আপত্তি করার অধিকার রয়েছে। 

গত দুই দিন এ নিয়ে আলোচনার পর বাফুফে বিজ্ঞপ্তি দিয়েছে এই সংক্রান্ত। সাধারণ সম্পাদকের বিজ্ঞপ্তির তারিখ ২২ অক্টোবর হলেও বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে বাফুফের ফেসবুক পেজে এটি শেয়ার হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়