শিরোনাম
◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি ◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৪:০৩ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও)

মিরপুরে সাকিব আল হাসানকে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে দেওয়া না দেওয়া নিয়ে নাটক আজ চূড়ান্ত রূপ পেয়েছে। সাবেক অধিনায়ককে যেন দেশে ফিরতে দেওয়া হয়, সে দাবি জানাতে আজ মিরপুরে এসেছিলেন তাঁর বেশ কিছু সমর্থক। কিন্তু দাবি জানাতে এসে মার খেয়েছেন তারা।

গত বৃহস্পতিবার সাকিবের দেশে ফেরার কথা ছিল কিন্তু আগের দিন তাঁর কুশপুত্তলিকা পোড়ানোয় দেশ থেকে তাঁকে ফিরতে মানা করা হয়। এর মধ্যে কিছু বিক্ষুব্ধ সমর্থক বিসিবির কার্যালয়ে নিজেদের দাবি জানিয়ে এসেছেন, বলেছেন সাকিবকে জাতীয় দল থেকে বাদ দিতে হবে।

সাকিব বাদ দিয়েই নতুন করে মিরপুর টেস্টের দল ঘোষণা করা হয়। কিন্তু তাঁর কিছু সমর্থক আবার নতুন করে মিরপুরে হাজির হয়ে সাকিবের পক্ষে নিজেদের অবস্থান জানান।

আজও ১৫-২০ জনের মতো সাকিব ভক্ত হাজির হয়েছিলেন মিরপুরে। স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে দাঁড়িয়ে তারা বর্তমান বোর্ড প্রধান ফারুক আহমেদের পদত্যাগ দাবি করেন। তারা জানান কানপুরে নন সাকিবের শেষ টেস্ট মিরপুরেই হবে।

একটু পর তারা রাস্তার অন্য প্রান্ত দিয়ে দুই নাম্বার গেটের দিকে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন, এমন অবস্থায় লাঠি ও বাঁশ নিয়ে হামলা করে আরেকটি গ্রুপ। বিশেষ করে সাকিবের জার্সি পরিহিত কয়েক সমর্থককে অনেক মারধর করা হয়। এ সময় হামলাকারীদের সাকিব বিরোধী স্লোগান দিতে দেখা যায়। এক পর্যায়ে পুলিশ ও সেনাবাহিনী এলে ছত্রভঙ্গ পড়েন সবাই।  উৎস:  ইনডিপেনডেন্ট ও এখন

  • সর্বশেষ
  • জনপ্রিয়