শিরোনাম
◈ শেখ হাসিনা রাজনীতি করার জন্য আর দেশে ফিরতে পারবেন না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি ◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা 

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ১২:২৭ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জার্মান লিগে স্টুটগার্টকে ৪-০ গোলে হারালো বায়ার্ন মিউনিখ

স্পোর্টস ডেস্ক: স্টুটগার্ট পাত্তাই পেলো না বায়ার্ন মিউনিখের কাছে। ইংলিশ তারকা হ্যারি কেইনের পারফরমেন্সের কল্যাণে দাপটের সঙ্গে খেলে জার্মান লিগ বুন্দেসলিগায় জয় পেলো বায়ার্ন মিউনিখ। শনিবার (১৯ অক্টোবর) আলিয়াঞ্জ অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচটি ৪-০ গোলে জেতে জার্মানির সফলতম ক্লাবটি।

ম্যাচের প্রথমার্ধে চেষ্টা করেও গোলের দেখা পায়নি দু’দল। একাধিক আক্রমণ চালালেও প্রতিপক্ষের রক্ষণভাগকে ফাঁকি দিয়ে বল জালে জড়াতে ব্যর্থ হয় উভয় দলের ফরোয়ার্ডরা। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র-তে শেষ হয় ম্যাচের প্রথমার্ধ।

বিরতির পর দু’দলই আক্রমাণত্মক ভঙ্গিতে খেলতে থাকে। ম্যাচের ৫১তম মিনিটে গোলমুখে একটি সুবর্ণ সুযোগ হারানোর ছয় মিনিট পর দলকে এগিয়ে নেন কেইন। বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে গোলটি করেন তিনি।

লিগে গত দুই রাউন্ডের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে হারের ম্যাচেও গোলের দেখা পাননি কেইন। এছাড়া গত সপ্তাহে জাতীয় দলের হয়ে একটি ম্যাচ খেলেও গোল পাননি তিনি। গোলখরা কাটানোর ঠিক তিন মিনিট পর বক্সে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন কেইন। আর ৮০তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন তিনি। শেষদিকে, ৮৯তম মিনিটে দলের হয়ে চতুর্থ গোলটি করেন কিংসলে কোমান।

চলতি মৌসুমে লিগে এটা কেইনের দ্বিতীয় হ্যাটট্রিক। আসরে তার মোট গোল হলো আটটি। চ্যাম্পিয়ন্স লিগে দিনামো জাগরেবের বিপক্ষে দলের ৯-২ ব্যবধানে জয়েও হ্যাটট্রিক করেছিলেনীই ইংলিশ ফরোয়ার্ড।

উল্লেখ্য, সাত ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে বায়ার্ন। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে লাইপজিগ। ১৫ ও ১৪ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় ও চতুর্থ অবস্থানে আছে যথাক্রমে ফ্রেইবুর্ক ও বায়ার লেভারকুজেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়