শিরোনাম
◈ শেখ হাসিনা রাজনীতি করার জন্য আর দেশে ফিরতে পারবেন না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি ◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা 

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ১২:১৫ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক:  সেরা খেলোয়াড় দলে থাকা সত্ত্বেও অনেক লড়াই করে জিততে হলো রিয়াল মাদ্রিদকে। স্প্যানিশ লা লিগায় চড়াই উতরাই পেরিয়ে তারা ২-১ গোলে হারিয়েছে সেল্টা ভিগোকে। শনিবার (১৯ অক্টোবর) সেল্টা ভিগোর মাঠে অনুষ্ঠিত হয় এ ম্যাচ। স্বাগতিকদের পক্ষে একমাত্র গোলটি করেন সুইডিশ মিডফিল্ডার উইলিয়ট।

প্রতিপক্ষ রক্ষণভাগের ভুলের সুযোগে ম্যাচের ২০তম মিনিটে দুর্দান্ত গোলে দলকে এগিয়ে নেন এমবাপ্পে। নিজেদের সীমানায় সেল্টা পজেশন হারালে বল নিয়ন্ত্রণে নেন ফরাসি তারকা। এরপর প্রায় ৩০ গজ দূর থেকে জোরাল শটে আসরে ষষ্ঠ গোল করেন তিনি। ১-০ তে লিড নিয়ে বিরতিতে যায় কার্লো আনচেলোত্তির শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের ৫১তম মিনিটে গোল হজম করে রিয়াল। ডান দিয়ে আক্রমণে উঠে বক্সে দারুণ ক্রস বাড়ান অস্কার মিনগেসা, সেখানে একেবারে ফাঁকায় বল পেয়ে ডান পায়ের শটে সমতা টানেন সুইডেনের মিডফিল্ডার উইলিয়ট।
ম্যাচের ৬৩তম মিনিটে ফেদেরিকো ভালভেরদে ও কামাভিঙ্গাকে তুলে লুকা মদ্রিচ ও রদ্রিগোকে নামান আনচেলত্তি। মাঠে নামার তিন মিনিটের মধ্যে দলকে ফের এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মদ্রিচ। মাঝমাঠের কাছে বল পেয়ে অসাধারণ এক থ্রু পাস বাড়ান এ ক্রোয়েশিয়ান তারকা। বক্সে বল ধরে দুই ছোঁয়ায় এগিয়ে দুরূহ কোণ থেকে শট নেন ভিনিসিয়ুস, গোলরক্ষকের হাতে লেগেও বল গোললাইন পেরিয়ে যায়। খেলার শেষদিকে কিছুটা ভয় ছড়ালেও গোল দিতে ব্যর্থ হয় সেল্টা।

উল্লেখ্য, ১০ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তালিকার দুই নম্বরে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্টধারী বার্সেলোনার অবস্থান শীর্ষে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়