শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ১১:৫৪ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয়

স্পোর্টস ডেস্ক: নির্ধারিত নব্বই মিনিটের শেষ মুহূর্তে রোনালদোর গোলে খেলার দৃশ্যপট পাল্টে যায়। নিশ্চিত ড্র ম্যাচ হয়ে উঠে ভাগ্য নির্ধারিত ম্যাচে। সৌদি প্রো লিগে সকলে যখন মনে করছিল পয়েন্ট ভাগ করে মাঠ ছাড়তে হবে আল শাবাব ও আল নাসর, তখনই স্পটকিক থেকে গোল করে শেষ মুহূর্তে আল নাসরকে পূর্ণ পয়েন্ট পাইয়ে দিয়ে মাঠ ছাড়েন ক্রিশ্চিয়ানো রোনালদো। অথচ ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল আল নাসরই। তবে শেষ মিনিটে নিজেদের ভুলে গোল হজম করে তারা। 

রোনালদোর গোলে যখন জয়ের স্বপ্নে বিভোর নাসর সমর্থকরা, তখনই ঘটে আরেক বিপত্তি। অতিরিক্ত সময় শেষের আগে আরেকবার পেনাল্টির বাঁশি বাজান রেফারি। এবার পেনাল্টি পায় আল শাবাব। তবে আবদেররাজ্জাক হামদাল্লাহ সেই পেনাল্টি মিস করলে জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর। 

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল শাবাবের বিপক্ষে ২-১ গোলে জিতেছে আল নাসর। এই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠেছে নাসর। ৭ ম্যাচে ৫ জয় ও ২ ড্রয়ে দলটির পয়েন্ট ১৭। ৭ ম্যাচের সবগুলো জিতে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আল হিলাল।

নাটকীয় ম্যাচে ৬৯তম মিনিটে গোল করে নাসরকে এগিয়ে দেন আইমেরিক লাপোর্ত। সেই গোলেই ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল নাসর। তবে শেষ মিনিটে আলী আলহাসান আত্মঘাতী গোল করলে ম্যাচে ফেরে আল শাবাব। এরপর ম্যাচের অতিরিক্ত সময়ের ৭ম মিনিটে সফল স্পটকিক থেকে গোল করে দলের লিড ২-১ করেন রোনালদো। চ্যানেল২৪

১ হাজার গোলকে পাখির চোখ করা রোনালদোর পেনাল্টি থেকে করা গোলটি তার ক্যারিয়ারের ৯০৭তম গোল। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে এক হাজার গোলের মাইলফলক ছুঁতে এগিয়ে চলছেন তিনি। আল নাসরের হয়ে এটি রোনালদোর ৫৫তম গোল। দলটির হয়ে ১৫টি অ্যাসিস্টও করেছেন কিংবদন্তি এই ফুটবলার। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়