শিরোনাম
◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস ◈ প্রায় ৯ ঘণ্টা পর আল্টিমেটাম দিয়ে শাহবাগ ছাড়লেন আউটসোর্সিং কর্মীরা

প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪, ০৯:২৪ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিনেমার রোমান্স ও ক্রিকেটের উত্তেজনা একত্র হলে  মহাবিস্ফোরণ হতে পারে: শাকিব খান

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর শুরু হবে ডিসেম্বরের শেষ সপ্তাহে। তার আগে সোমবার(১৪ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে প্লেয়ার্স ড্রাফট। এই ড্রাফটে ছয় ক্যাটাগরিতে মোট ১৮৮ জন স্থানীয় ক্রিকেটার নাম দিয়েছিলেন।

আর বিদেশি ক্রিকেটারের সংখ্যাটা ছিল আরও বেশি। মোট ৪৪০ জন বিদেশি ক্রিকেটার এই আসরে খেলার আগ্রহ দেখান। তবে এর মধ্যে থেকে নিজেদের পছন্দমতো ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

প্রথমবারের মতো বিপিএল দল কিনেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের কসমেটিকস ব্র্যান্ড রিমার্ক-হারল্যান। আসন্ন বিপিএলে ‘ঢাকা ক্যাপিটালস’-এর মালিকানায় থাকছেন তিনি। সোমবার ড্রাফট অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন শাকিব খান। 

পরে নিজ দল ঢাকা ক্যাপিটালসকে নিয়ে বলেন, সিনেমা ও ক্রিকেট কীভাবে একসঙ্গে করা যায় সেটা নিয়েই একটা স্বপ্ন ছিল। আমরা সকলেই জানি, সিনেমার থ্রিল-রোমান্স ও ক্রিকেট মাঠের উত্তেজনা এই দুই মহাশক্তি একত্র হলে একটা মহাবিস্ফোরণ হতে পারে। রচিত হতে পারে একটা মহাকাব্য। যার আভাস আমরা যখন দল ঘোষণা করেছি বিপিএলে তখনই পেয়েছি। 

যখন আমাদের দল ঘোষণা হয় তখন আমরা যেই ভালোবাসা পেয়েছি তখন থেকে আমরা দারুণ সাড়া পেয়েছি। আমরা এত ভালোবাসা পেয়েছি যা অবাক করার মতো। 

সুত্র- ঢাকাপোস্ট

  • সর্বশেষ
  • জনপ্রিয়