শিরোনাম
◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি  ◈ মধ্যরাতে শিক্ষার্থীদের তোপের মুখে জাবি প্রভোস্টের পদত্যাগ

প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হংকং সিক্স এ সাইড ক্রিকেটে  খেলবে বাংলাদেশ 

স্পোর্টস ডেস্ক: লম্বা সময় পর এবারের সিক্স-এ-সাইড টুর্নামেন্টটি আয়োজন করতে যাচ্ছে হংকং। মাত্র ছয় ওভার এবং ছয় সদস্যের দলের হংকং সিক্সেস নামক এবারের এই আসরে অংশ নিতে যাচ্ছে বাংলাদেশও।

ইতোমধ্যেই টুর্নামেন্টটির সূচি ঘোষণা করেছে সংশ্লিষ্টরা। চারটি পুল বা গ্রুপে মোট ১২টি দলকে ভাগ করে রাখা হয়েছে এতে। বাংলাদেশের অবস্থান পুল ডি’-তে। দলটির সঙ্গে আছে শ্রীলঙ্কা এবং ওমান। ক্রিকফ্রেঞ্জি
এ ছাড়া পুল এ’-তে আছে সাউথ আফ্রিকা, নিউজিল্যান্ড এবং স্বাগতিক হংকং ও চায়নার যৌথ দল। পুল 'বি'-তে আছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং নেপাল। আর পুল 'সি'তে আছে ভারত, পাকিস্তান এবং সংযুক্ত আরব আমিরাত।

পহেলা নভেম্বর অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টটি। একেবারেই সংক্ষিপ্ত দৈর্ঘ্যরে ম্যাচ হওয়ায় তিন দিনের মধ্যেই শেষ হবে টুর্নামেন্টটি। প্রথম দিনেই ওমান ও শ্রীলঙ্কার বিপক্ষে পুল বা গ্রুপ পর্বের দুটি ম্যাচ শেষ করে ফেলবে বাংলাদেশ।
২ নভেম্বর বোল ম্যাচ এবং কোয়ার্টার ফাইনাল ম্যাচের ম্যাচ খেলবে দলগুলো। শেষদিন বিভিন্ন গ্রুপের সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। চায়না কাপের ৭৫ বছর পূর্তি উপলক্ষে এ দিন মেয়েদের একটি প্রীতি ম্যাচের আয়োজনও করা হয়েছে।

এই টুর্নামেন্ট উপলক্ষে আরও কয়েকদিন আগেই স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। সাত সদস্যের স্কোয়াডে আছেন ফাহিম আশরাফ (অধিনায়ক), আমির ইয়ামিন, আসিফ আলী, দানিশ আজিজ, হুসাইন তালাত, মোহাম্মদ আখলাক এবং শাদাব খান।

হংকং ও চায়নার যৌথ দলও ইতোমধ্যে ঘোষণা করা হয়েছে। দলে আছেন নিজাকাত খান (অধিনায়ক), বেনি সিং, এহসান খান, ইমরান আরিফ, জেসন লুই, সাহাল ভার্নকার ও জিশান আলী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়