শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৪, ১১:৪৯ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের বিরুদ্ধে বাংলাদেশের ব্যাটিং বেখেয়ালি ও লক্ষ্যহীন: আকাশ চোপড়া

স্পোর্টস ডেস্ক: ভারতের কাছে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে  দাঁড়াতেই পারেনি বাংলাদেশ দল। লাল-সবুজের দল যেখানে ১২৭ রান করেছে ১৯ ওভার ৫ বলে সেই রান ভারত টপকে যায় ৪৯ বল হাতে রেখে। দুই দলের পারফরম্যান্সেও ছিল বিস্তর ফারাক। বাংলাদেশের এমন হতশ্রী পারফরম্যান্সের পর কড়া সমালোচনা করেছেন ভারতের সাবেক ক্রিকেটার ও বিশ্লেষক আকাশ চোপড়া। তার মতে, বাংলাদেশের ব্যাটিং ছিল অপরিণামদর্শী, বেখেয়ালি ও লক্ষ্যহীন।

আকাশ চোপড়া বলেন, বাংলাদেশের ভাইয়েরা, তোমরা কী করছো? কেমন ক্রিকেট খেলছো? আসলে ভারতের আশপাশেও আসতে পারোনি। একপেশে বলতে যা বোঝায়, ঠিক তাই। ম্যাচ কোথায় এটা তো মিস-ম্যাচ ছিল।
ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিকাংশেরই আন্তর্জাতিক অভিজ্ঞতা কম। এমন একটি দলের বিপক্ষে পাত্তাই পেল না অভিজ্ঞ বাংলাদেশ। ব্যাটিং-বোলিংয়ে ছিল হতাশার ছাপ। টেস্ট সিরিজেও ছিল একই দশা। ভারতের বিপক্ষে বাংলাদেশের এমন পারফম্যান্সকে খুবই নি¤œমানের বলে আখ্যা দিয়েছেন আকাশ চোপড়া।

তিনি বলেন, এশিয়াতে আপনারা বাংলাদেশ তৃতীয় বা চতুর্থ সেরা দল হতে পারেন। কিন্তু ক্রিকেটে বেড়ে ওঠার যে ব্যাপারটা, সেটা আপনাদের ক্ষেত্রে একদমই চোখে পড়েনি। আমি শুধু একটি ম্যাচের কথা বলছি না। টেস্ট সিরিজের কথা বলা যায়। চেন্নাইয়ে আমার দুটি সেশন মনে পড়ছে। তার পর থেকেই পারফরম্যান্স নি¤œমুখী। প্রথম টি-টোয়েন্টি ম্যাচের ব্যাটিং তো অপরিণামদর্শী, বেখেয়ালি ও লক্ষ্যহীন। বোলিং নিয়ে কথা যতটা সম্ভব কম বলাই ভালো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়