শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জানুয়ারিতে নেইমার আসছেন বাংলাদেশে!

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের জন্য আসছে বড় সুসংবাদ। প্রথমবারের মতো ফুটবল পাগল দেশটিতে পা রাখতে যাচ্ছেন ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়র। তাকে সরাসরি দেখার সুযোগ পাচ্ছে ব্রাজিলিয়ান সমর্থকরা। 

বিষয়টি জানিয়েছেন খোদ নেইমারের বন্ধু রবিন মিয়া। বাংলাদেশি বংশদ্ভূত রবিন লম্বা সময় ধরেই ব্রাজিলিয়ান সুপার স্টারের সঙ্গে কাজ করছেন তিনি। রবিন জানিয়েছেন, ভক্তদের নেইমারকে কাছ থেকে দেখার সুযোগ করে দিতে তাকে বাংলাদেশে নিয়ে আসছেন। ২০২৫ সালের শুরুর দিকে বাংলাদেশে আসতে পারেন ব্রাজিলের জার্সিতে সর্বোচ্চ গোলের রেকর্ডধারী নেইমার। 

সম্প্রতি দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে রবিন বলেন, নেইমারের আসার ব্যাপারে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে মৌখিক ও লিখিতভাবে কথা হয়েছে। আশাকরি, আগামী বছরের (২০২৫) শুরুর দিকে তাকে বাংলাদেশে আনতে পারব।

গত বছর বাংলাদেশে এসেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো এবং আর্জেন্টাইন তারকা এমিলিয়ানো মার্টিনেজ। দুটি সফরই জন্ম দিয়েছিল বিতর্কের। নেইমারের বেলায় যেন এমনটি না হয়, সেদিকে খেয়াল রাখবেন বলে জানান রবিন। ভক্তদের প্রাধান্য দিয়েই অনুষ্ঠান আয়োজন করা হবে।

তিনি বলেন, ‘আমি চাইব, নেইমারের এই সফরটা যেন পুরোপুরি দেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যেতে পারে। আমরা চ্যারিটি আয়োজন করব। ১৬ কোটি মানুষকে আর নেইমারের সঙ্গে দেখা করানো সম্ভব না, আমরা আমাদের জায়গা থেকে যতটুকু সম্ভব করব। তথ্যসূত্র, চ্যানেল২৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়