শিরোনাম
◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’ পরাল দুর্বৃত্তরা, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ, ভারতের কাছে হারলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: চিরপ্রতিদ্ব›দ্বী পাকিস্তান পারলো না, তাদের বিরুদ্ধে ম্যাচ জিতে গেলো ভারত। নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে পাকিস্তানকে ৬ উইকেটে হারিয়েছে ভারত। ১০৬ রানের টার্গেট ৭ বল আগেই টপকে যায় তারা। এই জয়ে সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখলো হারমান প্রীতের দল।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় পাকিস্তান। ৮ রান করে আউট হোন সিদরা আমিন। আর ১৭ রান করা মুনিবাকে ফেরান শ্রেয়াঙ্কা পাটিল। ক্যাচ আউটের ফাঁদে পড়েন অধিনায়ক ফাতিমা সানা। সর্বোচ্চ ২৮ রান করেন নিদা দারের ব্যাট থেকে।

নির্ধারিত ওভার শেষে সাইদা আরুবের ১৪ রানে ভর করে ৮ উইকেট হারিয়ে ১০৫ রানে ইনিংস শেষ করে পাকিস্তান। ৩ উইকেট পেয়েছেন ভারতের অরুন্ধতি রেড্ডি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই স্মৃতি মান্ধানাকে হারায় ভারত। ৪৩ রানের জুটি গরে সাময়িক ধাক্কা সামাল দেন জেমিমা ও শেফালি। ৭ রানে শেফালি আউট হলে ভাঙে সেই জুটি। ফাতিমা সানার শিকারে পরিণত হন ২৩ রান করা জেমিমা। তার দ্বিতীয় শিকার রিচা ঘোষ। শেষদিকে অধিনায়ক হারমান প্রীতের ২৯ রানে ভর করে ৪ উইকেট হারিয়ে জয় পায় টিম ইন্ডিয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়