শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ০২:৪৩ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাকিব-মাশরাফীর বিপিএল খেলা নিয়ে যা বললেন আশরাফুল (ভিডিও

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এলেই সাকিব আল হাসান আর মাশরাফী বিন মোর্ত্তজাকে নিয়ে একপ্রকার কাড়াকাড়ি চলে। একজন বিপিএলের সেরা অধিনায়ক, অন্যজন সেরা খেলোয়াড়। কিন্তু এবারের বিপিএলে গল্পের বদল এসেছে! সাকিব-মাশরাফী আলোচনায় এসেছেন বটে, তবে সেটা কোন দলে কত পারিশ্রমিকে খেলবেন সেজন্য না।

প্রশ্ন উঠেছে, দেশের ক্রিকেটের দুই নক্ষত্র আদৌ বিপিএল খেলতে পারবেন তো? যমুনা টেলিভিশনের ক্যামেরায় এই ইস্যু নিয়েই কথা বললেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম সুপারস্টার মোহাম্মদ আশরাফুল।

এই মৌসুমে তো বটেই, আগের মৌসুমে কিভাবে মাশরাফী বিপিএলে খেলেছিলেন; তাতেই অবাক আশরাফুল। শুধুমাত্র মাঠে দাঁড়িয়ে থাকলেও চলবে, সিলেট স্ট্রাইকার্স ম্যানেজমেন্টের এমন চাওয়াও আশরাফুলের কাছে অমূলক।

আশরাফুল বলেন, বিপিএলের মতো টুর্নামেন্টে অবশ্যই এরকমটা আশা করা যায় না, যেখানে একটি দল একজন খেলোয়াড়কে শুধু নামের জন্য মাঠে খেলাবে।

সাকিবের ক্ষেত্রে অবশ্য পরিস্থিতি ভিন্ন। পারফর্ম্যান্স তার জন্য কখনোই কোনো ইস্যু নয়, প্রায় প্রতি মৌসুমেই থাকেন টুর্নামেন্ট সেরার দৌঁড়ে। তবে রাজনৈতিক পরিচয়ের কারণে দেশের হয়ে খেলার জন্য সাকিবের বাংলাদেশে ফেরা নিয়েই যে শঙ্কা, সেটিও খেলোয়াড় সাকিবের ক্ষেত্রে বেশ পীড়াদায়ক।

অবশ্য, সরকার বদলের পর এক ইন্টারভিউতে নিজের অবস্থান ব্যক্ত করেছেন মাশরাফী। সাকিবের কাছ থেকে এমন কিছু এখনও পাওয়া যায়নি। আশরাফুল মনে করেন, সাকিব নিজের অবস্থান পরিষ্কার করলে পরিস্থিতি বিশ্বসেরা অলরাউন্ডারের আরেকটু নিয়ন্ত্রণে থাকতো। উৎস: যমুনা টেলিভিশন

  • সর্বশেষ
  • জনপ্রিয়