শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ ফের রাজপথে নামার হুঁশিয়ারি সারজিসের ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন ভাইকে নিয়ে একসঙ্গে বিয়ে করলেন রশিদ খান

করেছেন আফগানিস্তানের তারকা ক্রিকেটার ও টি–টোয়েন্টি অধিনায়ক রশিদ খান। ২৬ বছর বয়সী লেগ স্পিনার গতকাল দেশটির রাজধানী কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে বিয়ে সারেন। 

তবে তিনি একা নন; একসঙ্গে বিয়ে করেছেন তার আরও তিন ভাই। তার তিন ভাই আমির খলিল, জাকিউল্লাহ ও রাজা খান বিয়ে সারেন একসাথে।

বিয়েতে উপস্বিত ছিলেন তার জাতীয় দলের সতীর্থ ও বোর্ডের কর্মকর্তারা। তাদের মধ্যে ছিলেন; মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, নজিবউল্লাহ জাদরান, রহমত শাহ, ফজলহক ফারুকি, আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান মিরওয়াইজ আশরাফ, বোর্ডের প্রধান নির্বাহী নসিব খানসহ আরও অনেকে।

তার বিয়ে নিয়ে  সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তার সতীর্থরা। মোহাম্মদ নবী লিখেছেন, ‘তোমাদের বিয়েতে অনেক অনেক অভিনন্দন।

তোমাদের জীবন ভালো ও সমৃদ্ধ হোক।’ আরেক সতীর্থ ওমরজাই লিখেন, বিয়ে করার জন্য জাতীয় দলের চ্যাম্পিয়ন রশিদ খানকে অভিনন্দন। আল্লাহর রহমতে তার সুখী জীবন কামনা করছি।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়