শিরোনাম
◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে ◈ ভারতীয় সংবাদমাধ্যমগুলো রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে যা বলছে  ◈ রাষ্ট্রমালিকানাধীন ১০ ব্যাংকের শীর্ষ পদে নিয়োগ চূড়ান্ত, এমডি হতে পারেন যারা

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ১১:৪৫ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কনফারেন্স লিগে চেলসির দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক: নব্বই মিনিটের লড়াইয়ে নিরঙ্কুশ প্রাধান্য ছিলো ইংলিশ ক্লাব চেলসির। যার ফলে সহজ জয়ও পায় তারা। কনফারেন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ান ক্লাব জেন্টকে ৪-২ গোলে হারিয়েছে ইংলিশ ক্লাবটি।  

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে পুরোটা সময় আধিপত্য ছিল চেলসির। ম্যাচের ১২তম মিনিটেই রেনাতোর গোলে লিড পায় চেলসি। বক্সের ডানপ্রান্ত থেকে মিখাইলো মুদরিকের ক্রস বাঁ প্রান্তে থেকে হেডে জালে জড়ান পর্তুগিজ লেফটব্যাক। ১৯ মিনিটে ডিউসবারি-হলের জোরালো শট ফিরিয়ে হতাশ করেন জেন্ট গোলরক্ষক ড্যাভি রয়েফ। প্রথমার্ধে খুব একটা আক্রমণে দেখা যায়নি জেন্টকে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে নেয় চেলসি। ৪৬তম মিনিটে দিসাসির লং পাস থেকে গোল করেন নেতো। ৫০তম মিনিটে গুওজনসেনের ক্রস থেকে হেডে গোল করে ব্যবধান কমান ওতানাবে। তবে চেলসিকে বেশিক্ষণ অস্বস্তিতে থাকতে হয়নি। ১২ মিনিট পর বক্সে বল পেয়ে জোরালো শটে ব্যবধান ৩-১ করে নেন এনকুনকু। ৭০তম মিনিটে ব্যবধান ৪-১ করেন ডিউসবারি-হল।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে ডিনের পাস থেকে সান্ত¡নার গোলে ব্যবধান কমিয়ে নেন জেন্টের ওমরি। ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়