শিরোনাম
◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে, দোয়া করবেন সবাই: ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ১২:০৩ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লিলের কাছে হেরেই গেলো রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক: কিলিয়ন এমবাপ্পে, ভিনিসিয়াস ও এন্দ্রিক নিস্প্রভ থাকায় জয় নিয়ে ফিরতে পারেনি রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ফরাসি ক্লাব লিলের কাছে ১-০ গোলে হেরেছে তারা। সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ ম্যাচ পর পরাজয়ের তেতো স্বাদ পেলো স্প্যানিশ জায়ান্টরা।

এদিন চ্যাম্পিয়ন্স লিগে সবচেয়ে কম বয়সে রিয়ালের শুরুর একাদশের খেলোয়াড় হওয়ার কীর্তি গড়েন এন্দ্রিক (১৮ বছর ৭৩ দিন)। তিনি ভেঙে দেন স্প্যানিশ ক্লাবটির কিংবদন্তি ফরোয়ার্ড রাউল গনসালেসের রেকর্ড। ১৯৯৫ সালের সেপ্টেম্বরে ডাচ ক্লাব আয়াক্সের বিপক্ষে ১৮ বছর ৭৮ দিন বয়সে নেমে আগের রেকর্ড গড়েছিলেন এই স্প্যানিয়ার্ড।
বিরতির ঠিক আগে আর জাল অক্ষত রাখতে পারেনি রিয়াল। বক্সে এদুয়ার্দো কামাভিঙ্গার হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কানাডার ফরোয়ার্ড ডেভিডের নিখুঁত স্পট কিকে এগিয়ে যায় স্বাগতিকরা। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিল।

দ্বিতীয়ার্ধে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে খেললেও রিয়াল মাদ্রিদের ভাগ্যের দরজা আর খোলেনি। পরাজয়কে সঙ্গী করেই তাদের মাঠ ছাড়তে হয়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়