শিরোনাম
◈ ২৫২ জন এসআইকে অব্যাহতি, ২০ বছর পর হলেও চাকরি ফেরত পাবেন তারা : আশরাফুল খোকন ◈ হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা, ৩০ বাস আটকালো ঢাকা কলেজ শিক্ষার্থীরা ◈ শেখ হাসিনার পদত্যাগ প্রসঙ্গ নতুন করে তোলা সন্দেহজনক : নজরুল ইসলাম খান ◈ রাষ্ট্রপতির পদত‍্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে আন্দোলনকারীরা (সরাসরি) ◈ সাগরে নিম্নচাপ, ৪ সমুদ্রবন্দরে সতর্কতা সংকেত ◈ ব্যারিস্টার সুমন আইনজীবীদের কাছে ক্ষমা চেয়ে যা বললেন ◈ বকেয়া বেতনের দাবিতে সাভারে মহাসড়ক অবরোধ ◈ বিশ্বকাপের সেরা একাদশে বাংলাদেশি ব্যাটার জ্যোতি ◈ হংকং সিক্স-এ- সাইড ক্রিকেট, বাংলাদেশের অধিনায়ক ইয়াসির রাব্বি ◈ যে গাছ যত উঁচু, সে গাছে বাতাসও বেশি লাগে: সাকিব

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ-ভারত কানপুর টেস্টের তৃতীয় দিনের খেলাও হলো না

স্পোর্টস ডেস্ক: বৃষ্টির কারণে কোনো বল না গড়িয়েই শেষ হয়েছিল দ্বিতীয় দিনের খেলা। আগের রাতের বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় বিলম্বিত হতে থাকে তৃতীয় দিনের খেলাও। কিন্তু সময় মতো মাঠ না শুকানোয় কানপুরে কোনো বৃষ্টি ছাড়াই দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা।

রোববার সকালে কানপুরের গ্রিন পার্কে বৃষ্টি না হওয়ায় মাঠের কভার সরিয়ে নেওয়া হয়। রোদ উঠলেও নির্ধারিত সময়ে পুরো মাঠ খেলার উপযোগী করে তুলতে পারেনি মাঠকর্মীরা। শেষ পর্যন্ত তৃতীয় দফায় মাঠ পরিদর্শনের পর মাঠের কিছু অংশ ভেজা থাকায় বাংলাদেশ সময় দুপুর ২টা ৩২ মিনিটে দিনের খেলার ইতি টানা হয়। - অলআউট স্পোর্টস

ম্যাচে এখন পর্যন্ত কেবল প্রথম দিন খেলা হয়েছে ৩৫ ওভার। টস হেরে আগে ব্যাটিংয়ে নামা বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১০৭ রান। মুমিনুল হক ৪০ ও মুশফিকুর রহিম ৬ রানে অপরাজিত আছেন।

এদিন বাংলাদেশ সময় সকাল সাড়ে দশটায় প্রথমবারের মতো মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। কিন্তু বিভিন্ন জায়গা তখনও না শুকানোয় খেলা শুরুর সময় ঠিক করতে পারেননি। এরপর দুপুর সাড়ে ১২টায় আরেকবার মাঠ পরিদর্শন করেন ম্যাচ পরিচালকরা।

শুরু থেকেই বাংলাদেশ-ভারতের সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট প্রকৃতির বাধায় পড়ছে। প্রথম দিন নির্ধারিত সময়ের এক ঘণ্টা পর খেলা শুরু হয়েছিল। মধ্যাহ্ন ভোজের বিরতির পর ৯ ওভার খেলা হতে আবার বৃষ্টি নামলে আর খেলা শুরু করা যায়নি। এরপর বৃষ্টির কারণে কোনো বল ছাড়াই দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়