শিরোনাম
◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত ◈ ব্যয় কমাতে কমনওয়েলথ গেমস থেকে বাদ পড়লো ক্রিকেট ◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও) ◈ গাজাফেরত অনেক ইসরায়েলি সেনা আত্মহত্যা করছেন, ভুগছেন অবসাদে: সিএনএন-এর প্রতিবেদন ◈ বদলে গেল ট্রাস্ট ব্যাংকের নাম ◈ ২৫২ জন এসআইকে অব্যাহতি, ২০ বছর পর হলেও চাকরি ফেরত পাবেন তারা : আশরাফুল খোকন ◈ হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা, ৩০ বাস আটকালো ঢাকা কলেজ শিক্ষার্থীরা ◈ শেখ হাসিনার পদত্যাগ প্রসঙ্গ নতুন করে তোলা সন্দেহজনক : নজরুল ইসলাম খান

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাফুফেতে হট্টগোল আসলো পুলিশ ও সেনাবাহিনী (ভিডিও)

বাংলাদেশ ফুটবল ফেডারেশন এখন নির্বাচনমুখী। ৩০ সেপ্টেম্বর কাউন্সিলর ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ। জেলা, বিভাগ, ক্লাব এবং বিভিন্ন সংস্থার এই কাউন্সিলররাই আগামী ২৬ অক্টোবর ফেডারেশন নির্বাচনে ভোট দেবেন। সেই কাউন্সিলর ফরম বিতরণ ও জমা দেওয়া নিয়ে আজ সন্ধ্যায় বাফুফে ভবন ছিল উত্তপ্ত।

জেলা ও বিভাগীয় পর্যায়ের বেশ কয়েকজন সংগঠক কাউন্সিলর ফর্ম নিয়ে অনিয়মের অভিযোগ তুলে বাফুফে ভবনে কর্মকর্তাদের সঙ্গে বিতন্ডায় জড়িয়েছেন। 

ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংগঠক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান বলেছেন, ‘হত্যা মামলার আসামী, এছাড়াও নানা অভিযোগ রয়েছে এমন সব লোকজনকে বাফুফে ভবনে ডেকে এনে তাদের ফরম সই করে রাখা হচ্ছে। যা অন্যায়।’ সেই অন্যায়ের প্রতিবাদ জানাতে গিয়ে বাফুফে সচিবালয়ের দায়িত্বরত কর্মকর্তাদের সঙ্গে কেউ কেউ দুর্ব্যবহার করেছেন বলেও অভিযোগ।

বাফুফে সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বলেছেন, ‘একটি ঘটনা ঘটেছে। আমরা এটা নিয়ে আইনানুগ ব্যবস্থা নেব।’ এসময় সভাপতি কাজী সালাউদ্দিন, নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণও ভবনে ছিলেন। সূত্র : সময়টিভি, কালেরকন্ঠ

  • সর্বশেষ
  • জনপ্রিয়