শিরোনাম
◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত ◈ ব্যয় কমাতে কমনওয়েলথ গেমস থেকে বাদ পড়লো ক্রিকেট ◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও) ◈ গাজাফেরত অনেক ইসরায়েলি সেনা আত্মহত্যা করছেন, ভুগছেন অবসাদে: সিএনএন-এর প্রতিবেদন ◈ বদলে গেল ট্রাস্ট ব্যাংকের নাম ◈ ২৫২ জন এসআইকে অব্যাহতি, ২০ বছর পর হলেও চাকরি ফেরত পাবেন তারা : আশরাফুল খোকন ◈ হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা, ৩০ বাস আটকালো ঢাকা কলেজ শিক্ষার্থীরা ◈ শেখ হাসিনার পদত্যাগ প্রসঙ্গ নতুন করে তোলা সন্দেহজনক : নজরুল ইসলাম খান

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৫ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শক্তিশালী বায়ার্ন মিউনিখ হোঁচট খেলো  লেভারকুজেনে

স্পোর্টস ডেস্ক: টানা চার জয়ের পর এবার হোঁচট খেলো জার্মান লিগ বুন্দেসলিগার শক্তিশালী দল বায়ার্ন মিউনিখ। দলটি ১-১ গোলে ড্র করেছে লেভারকুজেনের সঙ্গে। 

বায়ার্ন মিউনিখের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায়, ম্যাচের ৩১ মিনিটে, স্বাগতিকদের হতাশ করে বায়ার লেভারকুজেন-কে ১-০ গোলে লিড এনে দেন রবার্ট এন্ডরিচ। বক্সের বাইরে থেকে জার্মান মিডফিল্ডারের নেয়া বুলেট গতির ভলিতে এগিয়ে যায় সফরকারীরা।

ঠিক ৮ মিনিট পরেই সমতায় ফেরে বায়ার্ন মিউনিখ। প্রায় ৩০ গজ দূর থেকে ডান পায়ের জোড়ালো শটে দলকে সমতায় ফেরান জার্মান মিডফিল্ডার পাভলোভিচ।

এরপর ম্যাচে গোলসংখ্যা বাড়ানোর সুযোগ এলে-ও তা লুফে নিতে পারেনি স্বাগতিকরা। তবে, ম্যাচের দ্বিতীয়ার্ধে-ও অব্যাহত থাকে লেভারকুজেনের আক্রমণের ধরা। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে, পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়