শিরোনাম
◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৩ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওসাসুনার মাঠে হালে পানি পেলো না বার্সেলোনা, হেরেই গেলো

স্পোর্টস ডেস্ক: এবার আর পেরে উঠলো না বার্সেলোনা। ওসাসুনার মাঠে অতিথ্য নিয়ে নিয়ে হালেই পানি পায়নি দলটি। স্বাগতিক ওসাসুনার কাছে হেরেই গেলো টিম বার্সা। এদিন ফেবারিটের তকমা নিয়েই ওসাসুনার মাঠে নামে বার্সেলোনা। তবে ওসাসুনার পরিকল্পিত আক্রমণে কঠিন পরীক্ষার মুখোমুখি হয় কাতালানরা। ম্যাচের ১৮তম মিনিটে ডেডলক ভাঙে ওসাসুনা। ব্রায়ানের ক্রস থেকে দলকে ১-০ গোলের লিড এনে দেন আন্তে বুদিমির।

মিনিট দশেক পর, দ্বিতীয় গোল হজম করে বসে বার্সা। মাঝ মাঠ থেকে বল পেয়ে পাস দেন পাবলো ইবানেজ। দারুণ ক্ষিপ্রতায় বল নিয়ে বক্সে ঢুকে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে পাঠান স্প্যানিয়ার্ড উইঙ্গার ব্রায়ান।
বিরতির পর খেলার ৫৩ মিনিটে গোলরক্ষকের ভুলে ব্যবধান কমায় বার্সেলোনা। বক্সের বাইরে থেকে পাও ভিক্টোরের নেয়া শট গোলরক্ষকের হাত ছুঁয়ে বল চলে যায় জালে।

ম্যাচের ৭২ মিনিটে, সফল স্পটকিক থেকে নিজের দ্বিতীয় গোল আদায়ের সাথে ওসাসুনাকে আরও একধাপ এগিয়ে নেন বুদিমির। এরপর ৮৫ মিনিটে, বক্সের বাইরে থেকে বল পেয়ে দারুণ শটে স্কোর লাইন ৪-১ করেন আবেল ব্রেতোনেস। অন্যদিকে, খেলার শেষ মুহূর্তে লামিন ইয়ামালের গোলে হারের ব্যবধান কমায় বার্সেলোনা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়