শিরোনাম
◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত ◈ ব্যয় কমাতে কমনওয়েলথ গেমস থেকে বাদ পড়লো ক্রিকেট ◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও) ◈ গাজাফেরত অনেক ইসরায়েলি সেনা আত্মহত্যা করছেন, ভুগছেন অবসাদে: সিএনএন-এর প্রতিবেদন ◈ বদলে গেল ট্রাস্ট ব্যাংকের নাম ◈ ২৫২ জন এসআইকে অব্যাহতি, ২০ বছর পর হলেও চাকরি ফেরত পাবেন তারা : আশরাফুল খোকন ◈ হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা, ৩০ বাস আটকালো ঢাকা কলেজ শিক্ষার্থীরা ◈ শেখ হাসিনার পদত্যাগ প্রসঙ্গ নতুন করে তোলা সন্দেহজনক : নজরুল ইসলাম খান

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৩ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওসাসুনার মাঠে হালে পানি পেলো না বার্সেলোনা, হেরেই গেলো

স্পোর্টস ডেস্ক: এবার আর পেরে উঠলো না বার্সেলোনা। ওসাসুনার মাঠে অতিথ্য নিয়ে নিয়ে হালেই পানি পায়নি দলটি। স্বাগতিক ওসাসুনার কাছে হেরেই গেলো টিম বার্সা। এদিন ফেবারিটের তকমা নিয়েই ওসাসুনার মাঠে নামে বার্সেলোনা। তবে ওসাসুনার পরিকল্পিত আক্রমণে কঠিন পরীক্ষার মুখোমুখি হয় কাতালানরা। ম্যাচের ১৮তম মিনিটে ডেডলক ভাঙে ওসাসুনা। ব্রায়ানের ক্রস থেকে দলকে ১-০ গোলের লিড এনে দেন আন্তে বুদিমির।

মিনিট দশেক পর, দ্বিতীয় গোল হজম করে বসে বার্সা। মাঝ মাঠ থেকে বল পেয়ে পাস দেন পাবলো ইবানেজ। দারুণ ক্ষিপ্রতায় বল নিয়ে বক্সে ঢুকে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে পাঠান স্প্যানিয়ার্ড উইঙ্গার ব্রায়ান।
বিরতির পর খেলার ৫৩ মিনিটে গোলরক্ষকের ভুলে ব্যবধান কমায় বার্সেলোনা। বক্সের বাইরে থেকে পাও ভিক্টোরের নেয়া শট গোলরক্ষকের হাত ছুঁয়ে বল চলে যায় জালে।

ম্যাচের ৭২ মিনিটে, সফল স্পটকিক থেকে নিজের দ্বিতীয় গোল আদায়ের সাথে ওসাসুনাকে আরও একধাপ এগিয়ে নেন বুদিমির। এরপর ৮৫ মিনিটে, বক্সের বাইরে থেকে বল পেয়ে দারুণ শটে স্কোর লাইন ৪-১ করেন আবেল ব্রেতোনেস। অন্যদিকে, খেলার শেষ মুহূর্তে লামিন ইয়ামালের গোলে হারের ব্যবধান কমায় বার্সেলোনা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়