শিরোনাম
◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা : সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ আহত ২০

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:২৪ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাইগার রবিকে কোনো ভারতীয় আঘাত করেনি, পানিশূন্যতার ক্লান্তিকে জ্ঞান হারান: ডাক্তার

স্পোর্টস ডেস্ক: কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে চলছে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা। এরই মাঝেই শোনা গেলো এক অপ্রীতিকর সংবাদ। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে টাইগারদের সুপার ফ্যান ‘টাইগার রবি’র ওপর কিছু ভারতীয় সমর্থক হামলা করেছে। এর ফলে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। তবে বিকেল গড়িয়ে সন্ধ্যার পর একেবারে ভিন্ন তথ্য দিলেন রবি নিজেই। ঘটনার নেপথ্যের কারণ জানালো কানপুর পুলিশও।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) প্রথম দিনের দ্বিতীয় সেশনের খেলা চলাকালীন নিজের ওপর দুপুরে ভারতীয় সমর্থকদের হামলার অভিযোগ আনেন রবি। এরপরেই তিনি অজ্ঞান হয়ে পড়েন। সেসময় তিনি জানিয়েছিলেন, তাকে পাঁজরে এবং কোমরে আঘাত করা হয়েছে। হাসপাতালে আঘাত পর্যালোচনা করতে সিটি-স্ক্যান এবং এক্স-রে পরীক্ষা করা হয়। সেখান থেকে মেলেনি আঘাতের কোনো চিহ্ন। এরপরেই জানা যায়, আঘাত নয়, মূলত পানিশূন্যতার ক্লান্তিতেই অজ্ঞান হয়ে পড়েছিলেন তিনি। যমুনানিউজ

ভারতীয় গণমাধ্যম দ্য ইন্ডিয়ানএক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, কানপুরের এসিপি অভিষেক পান্ডে কথা বলেছেন বিদেশি এক সমর্থকের এ ঘটনায়। তিনি বলেন, মারামারির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তাকে কোনো সমর্থক আঘাত করেনি। পুলিশ এবং মেডিকেল সাপোর্ট টিম তাকে জরুরী ভিত্তিতে সহায়তা করে এবং হাসপাতালে নিয়ে যায়। সে অনেক আগের থেকে ভালো অনুভব করছে।

এদিকে বিকেলের পর সুর পাল্টেছেন রবি নিজেও। রবি ভারতীয় গণমাধ্যমে বলেছেন, আমার স্বাস্থ্যের অবনতি হয়েছিল। পুলিশ আমাকে হাসপাতালে নিয়ে এসেছে, চিকিৎসার পর আমি অনেক ভালো বোধ করছি।
উল্লেখ্য, দু’দলের মধ্যকার সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হয়েছিলো চেন্নাইতে। সেই টেস্ট চলাকালীনও ভারতীয় সমর্থকরা তাকে হেনস্তা করেছিলেন বলে অভিযোগ এনেছিলেন রবি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়