শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:০৪ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল মারা গেলেন

স্পোর্টস ডেস্ক: চলে গেলেন ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও হৃদরোগের গুরুতর সমস্যায় ভুগছিলেন। বুধবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে অঘোর মন্ডলের বয়স হয়েছিল ৫৮ বছর। স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এই গুণী সাংবাদিক। তিন দশকের বেশি সময় ধরে সাংবাদিকতায় জড়িত ছিলেন তিনি। নব্বইয়ের দশকে ভোরের কাগজ দিয়ে পথচলা শুরু তার।

পরে সম্প্রচারে মাধ্যমে যোগ দেন। চ্যানেল আই, দীপ্ত টিভি, এটিএন নিউজে কাজ করেছেন তিনি। সবশেষ এটিএন নিউজে বার্তা সম্পাদক (ডিজিটাল অ্যান্ড নিউ মিডিয়া) হিসেবে কর্মরত ছিলেন।

হাসপাতাল থেকে অঘোরের মরদেহ নেওয়া হবে কর্মস্থল এটিএন নিউজে। এরপর সন্ধ্যায় হ্যান্ডবল ফেডারেশনে ও তারপর ঢাকা রিপোর্টাস ইউনিটিতে তার মরদেহ নেওয়া হবে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য। সবশেষে হাতিরপুলে নিজ বাসায় নিয়ে যাওয়া হবে অঘোরের মরদেহ। সব আনুষ্ঠানিকতা শেষে রাতেই পোস্তগোলা শ্মশানঘাটে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়