শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০৮ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবারের ব্যালন ডি’অর ভিনির হাতেই উঠছে, দাবি স্প্যানিশ সংবাদমাধ্যম  মার্কার

স্পোর্টস ডেস্ক: ব্যালন ডি’অর এর এবারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। ফুটবলারদের ব্যক্তিগত অর্জনের মধ্যে সর্বোচ্চ মর্যাদার পুরস্কার এটি। এবার আলোচনায় রয়েছেন রিয়ালের তারকা ভিনিসিয়াস জুনিয়র, জুড বেলিংহ্যাম ও ম্যানসিটি মিডফিল্ডার রদ্রি। তবে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার দাবি, ফ্রান্স ফুটবল ও উয়েফার যৌথ উদ্যোগে দেয়া সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পাচ্ছেন রিয়ালের ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র।

গেলো মৌসুমে রিয়াল মাদ্রিদের জার্সিতে দুর্দান্ত কেটেছে ভিনিসিয়াসের। ব্রাজিলিয়ান এই তারকা ইতোমধ্যেই নিজেকে ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আর এবার সেই সাফল্যের স্বীকৃতি হিসেবে ব্যালন ডি’অরের সোনালী বলটি তার হাতে উঠতে চলেছে বলেই গুঞ্জন। - যমুনানিউজ

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার দাবি, এরইমধ্যে ব্যালন ডি’অর পাওয়ার কথা ভিনিসিয়াসকে জানিয়েছে কর্তৃপক্ষ। সেই সাথে একটি গোল্ডেন বুট জোড়া তৈরি করা হচ্ছে তার জন্য। যেটি পরে ব্যালন ডি’অরের অনুষ্ঠানে যাবেন রিয়াল মাদ্রিদের এই উইঙ্গার।

মূলত গত মৌসুমে রিয়ালকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা, লা লিগা আর স্প্যানিশ সুপার কাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন ভিনি। ৩৯ ম্যাচে ২৪ গোল ও ১১টি অ্যাসিস্ট আছে তার নামের পাশে। সে কারণেই তাকে ব্যালন ডি’অর পাওয়ার যোগ্য দাবিদার মানছে মার্কা। এর আগে ২০১৮ সালে ৪৫ মিলিয়ন ইউরোতে লস ব্লাঙ্কোসদের সাথে যোগ দেন ভিনিসিয়াস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়