শিরোনাম
◈ বঙ্গভবনের আজকের পরিস্থিতি যা জানা গেল ◈ বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে আফগানিস্তানের দল ঘোষণা ◈ দুই গোলে পিছিয়ে থেকেও রিয়াল মাদ্রিদ হারালো বরুশিয়া ডর্টমুন্ডকে ◈ শ্রীলঙ্কার কাছে হেরে ইমার্জিং এশিয়া কাপ থেকে বাংলাদেশের বিদায় ◈ মেসির শরীরে লাগানো ক্যামেরায় খেলা লাইভস্ট্রিম হবে! ◈ আইজিপির কাছে পাঠানো হয়েছে হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা : চিফ প্রসিকিউটর ◈ সাগরে ঘূর্ণিঝড়, দেশের সব সমুদ্র বন্দরে দুই নম্বর সতর্ক সংকেত ◈ সরকারি কাজের গতি বাড়াতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৫ নির্দেশনা ◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৪৫ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফুটবল ফেডারেশনে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিলেন তাবিথ আউয়াল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন নির্বাচন না করার ঘোষণা দেওয়ার পর পরবর্তী সভাপতি হিসেবে নির্বাচনের জন্য সাবেক সহ সভাপতি তাবিথ আউয়ালের শোনা যায়। এত দিন গুঞ্জন হিসেবে থাকলেও এবার নিজেই নির্বাচন করার ঘোষণা দিলেন তিনি। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর একটি হোটেলে বাফুফে নির্বাচনে প্রার্থী হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন তাবিথ আউয়াল। নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়ে তাবিথ বলেন, এতোদিন জল্পনা-কল্পনা ছিল আমি বাফুফে নির্বাচন করব কি না।

হ্যাঁ, আমি বাফুফে নির্বাচন করবো। আগামী বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। আমি আশাবাদী আমি জিতরবা। সাবেক ফুটবলার তাবিথ আউয়াল ২০১২ ও ১৬ সালে বাফুফের সহ সভাপতি ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়