শিরোনাম
◈ বিপিএলে ঢাকা ক্যাপিটালসের প্রধান কোচ সুজন ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে দ্বিধাবিভক্ত বিএনপি ◈ সন্ত্রাসবিরোধী আইনে ছাত্রলীগের বিবৃতি প্রচার নিষিদ্ধ ◈ ৫ বছর পর দ্বিপাক্ষিক বৈঠকে অংশ নিলেন মোদি-শি জিনপিং (ভিডিও) ◈ ছাত্রলীগ নিষিদ্ধের পর যা বললেন সমন্বয়করা (ভিডিও) ◈ সেন্ট মার্টিন পর্যটকদের জন্য উন্মুক্ত রাখার দাবিতে গণমিছিল ও সমাবেশ (ভিডিও) ◈ প্রেসিডেন্টকে অপসারণের দাবি: বিতর্কের অবসান (ভিডিও) ◈ বিএনপি ও জামায়াত যা বলছে রাষ্ট্রপতির পদত্যাগের বিষয়ে ◈ ছাত্রলীগ যেভাবে প্রতিষ্ঠিত ও বিতর্কিত হয়ে উঠেছিল ◈ নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক যে প্রতিক্রিয়া জানালেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

একটি রাজনৈতিক দলের নেতাকর্মীদের হামলায় আম্পায়ার শওকতের মৃত্যু, শাহরিয়ার নাফিসের পোস্ট

স্পোর্টস ডেস্ক: গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর গাড়িবহরে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলার ঘটনায় নিহত হয়েছেন সেই কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী (দিদার)। নিহত দিদার বিসিবির প্রথম শ্রেণির আম্পায়ার ছিলেন। এই আম্পায়ারের মৃত্যুতে শোক জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফীস।

শনিবার (১৪ সেপ্টেম্বর) নিজের সোশ্যালমিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে লিখেছেন, প্রথম শ্রেণির আম্পায়ার শওকত আলী দিদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। 

তিনি আরও লিখেন, ৪৩ বছর বয়সী এই অভিজ্ঞ আম্পায়ার দুই দশক ধরে বিসিবির বিভিন্ন প্রতিযোগিতায় দায়িত্ব পালন করেছিলেন। শুক্রবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  তার শোকসংতপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি। 

উল্লেখ্য, গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী তার নিজ বাড়ি টুঙ্গিপাড়ায় যাচ্ছিলেন। তার আগমন উপলক্ষে জেলা শহরের ঘোনাপাড়া এলাকায় পথসভার আয়োজন করে স্থানীয় বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দুপুর ৩টায় জেলা শহরের বেদগ্রাম এলাকায় পথসভা শেষে ৪টার দিকে ঘোনাপাড়া উদ্দেশ্যে রওনা হন বিএনপির নেতাকর্মীরা। এ সময় ঘোনাপাড়ায় তাদের গাড়িবহর পৌঁছালে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। 

এ সময় শওকত আলী দিদারকে বেধড়ক পিটিয়ে সড়কের পাশে ফেলে রাখে হামলাকারীরা। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়