শিরোনাম
◈ বিপিএলে ঢাকা ক্যাপিটালসের প্রধান কোচ সুজন ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে দ্বিধাবিভক্ত বিএনপি ◈ সন্ত্রাসবিরোধী আইনে ছাত্রলীগের বিবৃতি প্রচার নিষিদ্ধ ◈ ৫ বছর পর দ্বিপাক্ষিক বৈঠকে অংশ নিলেন মোদি-শি জিনপিং (ভিডিও) ◈ ছাত্রলীগ নিষিদ্ধের পর যা বললেন সমন্বয়করা (ভিডিও) ◈ সেন্ট মার্টিন পর্যটকদের জন্য উন্মুক্ত রাখার দাবিতে গণমিছিল ও সমাবেশ (ভিডিও) ◈ প্রেসিডেন্টকে অপসারণের দাবি: বিতর্কের অবসান (ভিডিও) ◈ বিএনপি ও জামায়াত যা বলছে রাষ্ট্রপতির পদত্যাগের বিষয়ে ◈ ছাত্রলীগ যেভাবে প্রতিষ্ঠিত ও বিতর্কিত হয়ে উঠেছিল ◈ নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক যে প্রতিক্রিয়া জানালেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৪ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৫৫ বছর পর লিভারপুলকে হারালো নটিংহ্যাম ফরেস্ট

স্পোর্টস ডেস্ক: অবশেষে লিভারপুলের বিরুদ্ধে জয়ের খড়া কাটলো নটিংহ্যাম ফরেস্টের। তবে সময় লেগেছে ৫৫ বছর। শেষবার ১৯৬৯ সালে তারা অ্যানফিল্ডে স্বাগতিকদের বিপক্ষে জয় পেয়েছিলো। শনিবার (১৪ সেপ্টেম্বর) প্রিমিয়ার লিগের ম্যাচে তারা লিভারপুলকে হারায় ১-০ গোলে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্বক ভঙ্গিতে খেলতে থাকলেও গোল করতে পারছিলো না স্বাগতিকরা। একাধিক সুযোগ তৈরি হলেও সেগুলো লক্ষ্যভেদ করতে ব্যর্থ হয় সালাহ, লুইস দিয়াস, দারউইন নুনেসরা। প্রথমার্ধে কেউই গোল না করতে পারায় গোলশূন্য সমতায় শেষ হয় ম্যাচের প্রথম ভাগ।

বিরতির পরেও একই ভুল করতে থাকে আর্না স্লটের শিষ্যরা। দ্বিতীয়ার্ধের শুরুতেই সুযোগ পান সালাহ। দুরূহ কোণ থেকে লিভারপুলের অভিজ্ঞ এই ফরোয়ার্ডের শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। ম্যাচের ৭২তম মিনিটে নটিংহ্যামের ইংলিশ উইঙ্গার ক্যালাম হাডসনের গোলে লিড পায় তারা। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

চলতি মৌসুমে এই প্রথম গোল হজম করল লিভারপুল। টানা তিন জয়ের পর পেলো প্রথম হারের তেতো স্বাদ। অন্য দিকে নটিংহ্যাম পেল আসরে প্রথম জয়। ম্যাচে প্রায় ৭০ শতাংশ সময় বল দখলে রাখা লিভারপুল গোলের জন্য ১৪ শট নেয়, এর পাঁচটি ছিল। নটিংহ্যাম পাঁচ শটের তিনটি রাখে।

উল্লেখ্য, ৪ ম্যাচ শেষে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে লিভারপুল। সমান সংখ্যক ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে অবস্থান করছে নটিংহ্যাম ফরেস্ট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়