শিরোনাম
◈ সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না ◈ তিনবার বিসিএসের নিয়ম অযৌক্তিক, আন্দোলনের হুঁশিয়ারি ◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার  ◈ ডলারের মূল্যবৃদ্ধি, গত তিন মাসের মধ্যে সর্বোচ্চ ◈ ঘূর্ণিঝড় দানার প্রভাব: কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা, ২০০ ট্রেনের যাত্রা বাতিল

প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২৪, ০১:১২ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাবা হলেন শাহিন আফ্রিদি, সন্তানের নাম আলি ইয়ার

স্পোর্টস ডেস্ক: রাওয়ালপি-িতে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয়েছে পাকিস্তান। শনিবার টেস্টে চতুর্থ দিনে ম্যাচে দেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন বাঁ হাতি পেসার শাহিন শাহ আফ্রিদি। ম্যাচ চলাকালেই সুসংবাদ পেয়েছেন তিনি। পুত্র সন্তানের বাবা হয়েছেন ২৪ বছর বয়সি এই পেসার।

শনিবার (২৪ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিশ্চিত করেন তাদের পরিবার। আফ্রিদি ও আনশার প্রথম সন্তানের নাম আগেই ঠিক করা ছিল। তারা নিজেদের প্রথম সন্তানের নাম রেখেছেন আলি ইয়ার শাহিন আফ্রিদি। 

সদ্য বাবা হওয়া আফ্রিদি উইকেট নিয়েই ছেলেকে উৎসর্গ করেছেন। যেন কোলে বাচ্চা আছে, এমন ভঙ্গি করে উদযাপন করেছেন তিনি। এ ইনিংসে হাসান মাহমুদের পাশাপাশি আফ্রিদি নিয়েছেন মেহেদী হাসান মিরাজের উইকেট।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, রাওয়ালপিন্ডি টেস্ট শেষ করেই বাড়ির উদ্দেশে রওনা দেবেন আফ্রিদি। শনিবার রাওয়ালপিন্ডিতে বাংলাদেশ-পাকিস্তান টেস্টের চতুর্থ দিনের খেলা চলছে।

৩০ আগস্ট এই রাওয়ালপিন্ডিতেই সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে খেলবে বাংলাদেশ-পাকিস্তান। আফ্রিদির ঘনিষ্ঠ সূত্র বলছে, রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্টে নাও খেলতে পারেন পাকিস্তানি এই পেসার।

প্রসঙ্গত, আলি ইয়ারের আগমনে প্রথম বারের মতো নানা হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। পাঁচ সন্তানের মধ্যে আনশা আফ্রিদি তার বড় সন্তান। ২০২৩ সালের জানুয়ারিতে আকদ সম্পন্ন করার পর সেপ্টেম্বরে শাহিনের সঙ্গে আনশা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

২০১৮ সালে টেস্টে অভিষেক হওয়া আফ্রিদি দেশের হয়ে এখন পর্যন্ত ৩০ ম্যাচে ১১৫টি উইকেট নিয়েছেন। ৫৩ ওয়ানডেতে তার শিকার ১০৪ উইকেট, ৭০ টি-টোয়েন্টিতে ৯৬।

  • সর্বশেষ
  • জনপ্রিয়