শিরোনাম
◈ সংবাদপত্রের ওপর কোনও ধরনের হামলা এই সরকার বরদাশত করবে না : মাহফুজ আলম ◈ বয়সসীমা ৩২-এর উপরে যাওয়ার সুযোগ নেই: উপদেষ্টা রিজওয়ানা ◈ সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না ◈ তিনবার বিসিএসের নিয়ম অযৌক্তিক, আন্দোলনের হুঁশিয়ারি ◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার 

প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেষ পর্যন্ত হেরেই গেলো ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক: সমানতালে লড়াই করেও জয়ের দেখা পেলো না ম্যানচেস্টার ইউনাইটেড। একাধিক গোলের সুযোগ নষ্ট হওয়ায় শেষ পর্যন্ত হারকেই সঙ্গী করতে হলো তাদের। ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। ব্রাইটনের কাছে ২-১ গোলে হেরেছে কোচ এরিক টেন হাগের দল। ঘরের মাঠে ব্রাইটনের হয়ে গোল দুটি করেন ড্যানি উইলব্যাক ও জোয়াও পেদ্রো। ইউনাইটেডের হয়ে একমাত্র গোলটি করেন আমাদ দিয়েলো।

মাঠে বল দখলে আধিপত্য ছিল ম্যান ইউ। তবে স্বাগতিকরাই আগে লিড পায়। ম্যাচের ৩২ মিনিটে কৌরু মিতোমার পাস থেকে বল নিয়ে স্বাগতিকদের এগিয়ে নেন ড্যানি উইলব্যাক। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ব্রাইটন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ইউনাইটেডকে সমতায় ফেরান আমাদ। দ্বিতীয়ার্ধের ১৫তম মিনিটে মাজরাউইয়ের পাশ থেকে বল জালে পাঠান আইভেরি কোস্ট ফরোয়ার্ড। ৭০ মিনিটে দ্বিতীয়বার জালের দেখা পেয়েছিল ইউনাইটেড। আলেহান্দ্রো গার্নাচোর শট ঠেকিয়ে দিলে ফিরতি বল পান জসুয়া জির্কেজি। তবে এবার বল জালে পাঠালেও অফসাইডের ফাঁদে পড়েন এই ফুটবলার। ভিএআর গোল বাতিল করে দেয়। এতে লিড পেতে ব্যর্থ হয় রেড ডেভিলসরা।

ম্যাচের শেষ দিকে নির্ধারিত সময়ের অতিরিক্ত মিনিটে জয়সূচক গোলটি পায় ব্রাইটন। সিমন আন্দিগ্রার পাস থেকে গোল করেন জোয়াও পেদ্রো। এতেই জয় নিশ্চিত হয়ে যায় স্বাগতিকদের। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাইটন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়