শিরোনাম
◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার  ◈ ডলারের মূল্যবৃদ্ধি, গত তিন মাসের মধ্যে সর্বোচ্চ ◈ ঘূর্ণিঝড় দানার প্রভাব: কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা, ২০০ ট্রেনের যাত্রা বাতিল ◈ ৩ বারের বেশি বিসিএসে অংশ নেয়া যাবে না ◈ শেখ হাসিনার ‘স্পষ্ট অবস্থান’ জানিয়ে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন ◈ রাষ্ট্রপতির বিষয়ে উপদেষ্টা পরিষদ, রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে সিদ্ধান্ত

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ১০:৫৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরিস্থিতি অনুকূল নয়, বাংলাদেশ সফরে আসছে না নিউজিল্যান্ড !

স্পোর্টস ডেস্ক: সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল নিউজিল্যান্ড এ’ দলের। কিন্তু দেশের রাজনৈতিক পটপরিবর্তের ফলে সৃষ্ট পরিস্থিতির কারণে সফরটি বাতিল করেছে দেশটির ক্রিকেট বোর্ড (এনজেডসি)।

বৃহস্পতিবার নিউজিল্যান্ড এ’ দলের সফর বাতিলের বিষয়টি নিশ্চিত করেন শাহরিয়ার নাফিস। বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির ইনচার্জ দেশের শীর্ষস্থানীয় এক সংবাদ মাধ্যমকে জানান, নিউ জিল্যান্ড সরকার বাংলাদেশে ভ্রমণের নিষেধাজ্ঞা দেওয়ায় এনজেডসি সিরিজটি বাতিল করেছে। পরবর্তীতে সিরিজটি আয়োজনের আশা করছেন তিনি।

আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসার কথা ছিল নিউ জিল্যান্ড দলের। সফরে দুটি চার দিনের ও তিনটি এক দিনের ম্যাচ খেলত তারা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আগামী অক্টোবরে ভারতের মাটিতে টেস্ট সিরিজের আগে এই সফকে প্রস্তুতির অংশ হিসেবে কাজে লাগাতে চেয়েছিল তারা।

এর আগে গত মঙ্গলবার দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় বাংলাদেশ থেকে মেয়েদের টি-টুয়েন্টি বিশ্বকাপ সরিয়ে নেয় আইসিসি। আগামী অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের টুর্নামেন্ট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়