শিরোনাম
◈ সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না ◈ তিনবার বিসিএসের নিয়ম অযৌক্তিক, আন্দোলনের হুঁশিয়ারি ◈ ছাত্রলীগ নিষিদ্ধে খুশি, কিন্তু বিএনপিকে নিষিদ্ধ করলে আমরা কী করব: গয়েশ্বর ◈ ইন্দোনেশিয়ার উপকূলে নৌকায় ভাসছে ১৪০ রোহিঙ্গা ◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার  ◈ ডলারের মূল্যবৃদ্ধি, গত তিন মাসের মধ্যে সর্বোচ্চ ◈ ঘূর্ণিঝড় দানার প্রভাব: কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা, ২০০ ট্রেনের যাত্রা বাতিল

প্রকাশিত : ২২ আগস্ট, ২০২৪, ১২:৪৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার ইউটিউবে দ্রুততম এক মিলিয়নের রেকর্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর 

স্পোর্টস ডেস্ক: পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো খেলার মাঠে একের পর এক রেকর্ড গড়েন আর ভাঙেন। এবার ইউটিউবেও রেকর্ড গড়লেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমেও তার একচেটিয়া আধিপাত্য। ইনস্টাগ্রামে বিশ্বের সবচেয়ে বেশি অনুসারী রয়েছে তার। ফেসবুক, এক্সসহ (সাবেক টুইটার) অন্য সব প্ল্যাটফর্মে তার ভক্তরা সবচেয়ে বেশি। এবার ভিডিও শেয়ারিং জায়ান্ট প্ল্যাটফর্ম ইউটিউবেও রেকর্ড গড়লেন সিআর সেভেন। নিজের চ্যানেল খোলার মাত্র দেড় ঘণ্টার ব্যাবধানে ইউটিউবের ইতিহাসে দ্রুততম ১ মিলিয়নের রেকর্ড সাবস্ক্রাইবার অর্জন করলেন তিনি।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা ৭টায় ইউআর ডট ক্রিশ্চিয়ানো নামে সেই ফেরিভায়েড চ্যানেলটি লঞ্চ করা হয়। ইতোমধ্যেই ডজনখানেকেরও বেশি ভিডিও ও রিলস আপলোড করতে দেখা গেছে চ্যানেলটিতে। চ্যানেলটি লঞ্চ করার দেড় ঘণ্টার মধ্যে ১০ লাখ অনুসারী চ্যানেলটির পরবর্তী ভিডিও ও আপডেট তথ্য পাওয়ার জন্য সেখানে সাবস্ক্রিপশন করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়