শিরোনাম
◈ যে কারণে সাকিবের সঙ্গে তুলনা চান না মিরাজ ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতায় ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো ◈ বিপিএলে ঢাকা ক্যাপিটালসের প্রধান কোচ সুজন ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে দ্বিধাবিভক্ত বিএনপি

প্রকাশিত : ২০ আগস্ট, ২০২৪, ১২:০৪ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাফ চ্যাম্পিয়নশিপ, বিকেলে বাংলাদেশ ও শ্রীলঙ্কা মুখোমুখি

নিজস্ব প্রতিবেদক: সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার বিকেল ৩টায়।

টুর্নামেন্টে ‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী নেপাল ও শ্রীলঙ্কা। অপরদিকে ‘বি’ গ্রুপে লড়বে ভারত, ভুটান ও মালদ্বীপ। টুর্নামের্ন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক নেপাল ও শ্রীলঙ্কার ম্যাচ দিয়ে মাঠে গড়ায় এবারের সাফ চ্যাম্পিয়নশিপ।


টুর্নামেন্টে সবগুলো ম্যাচই বিকেল ৩টায় নেপালের দশরথ স্টেডিয়ামে। প্রথম ম্যাচকে সামনে রেখে ম্যাচ ভেন্যুতে অনুশীলন বাংলাদেশ। লক্ষ্য শিরোপা জয়। গ্রুপ পর্বে বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচটি খেলবে ২২ আগস্ট নেপালের বিপক্ষে। ২৫ ও ২৬ আগস্ট সেমিফাইনাল এবং ২৮ আগস্ট ফাইনাল দিয়ে পর্দা নামবে এবারের আসরের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়