শিরোনাম
◈ যে কারণে সাকিবের সঙ্গে তুলনা চান না মিরাজ ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতায় ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো ◈ বিপিএলে ঢাকা ক্যাপিটালসের প্রধান কোচ সুজন ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে দ্বিধাবিভক্ত বিএনপি

প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট : ০৭ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া-স্কটল্যান্ড গ্রুপে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: মালয়েশিয়ায় অনুষ্ঠিতব্য আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠিত হয়েছে। ১৬ দল ও ৪১ ম্যাচের এই টুর্নামেন্ট শুরু হবে আগামী বছরের ১৮ জানুয়ারি। আসরের পর্দা নামবে ২ ফেব্রুয়ারি। রোববার (১৮ আগস্ট) এই টুর্নামেন্টের সূচি প্রকাশ করে আইসিসি। সেখানে ‘ডি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ ছাড়াও গ্রুপটিতে রয়েছে অস্ট্রেলিয়া, স্কটল্যান্ড ও এশিয়া অঞ্চলের বাছাইপর্ব পেরিয়ে মূল আসরে জায়গা পাওয়া দল, যেটি এখনও চূড়ান্ত নয়। মেয়েদের বয়সভিত্তিক পর্যায়ের এই বিশ্বকাপের প্রথম দিনই এশিয়া অঞ্চলের কোয়ালিফায়ারের বিপক্ষে খেলবে বাংলাদেশ। তাদের পরের ম্যাচ ২০ জানুয়ারি, অস্ট্রেলিয়ার বিপক্ষে। ২২ জানুয়ারি বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড।

উল্লেখ্য, ২০২৩ সালের আসরে ভালোই খেলেছিল বাংলাদেশ। গ্রুপ পর্বে অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও যুক্তরাষ্ট্রকে হারিয়ে সুপার সিক্সে উঠেছিল তারা। সেখানে দুই ম্যাচের একটিতে জয় পায় তারা। তৃতীয় হয়ে আসর শেষ করে দলটি। নেট রানরেটে পিছিয়ে থাকায় শেষ চারে উঠতে পারেনি তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়