শিরোনাম

প্রকাশিত : ১১ আগস্ট, ২০২৪, ১১:৪৯ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেস্ট সিরিজ খেলতে সোমবার পাকিস্তানে রওনা হবে বাংলাদেশ দল

নিজস্ব প্রতিবেদক: দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নির্ধারিত সময়ের পাঁচ দিন আগেই পাকিস্তানে যাচ্ছে বাংলাদেশ। দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় ১৭ আগস্টের পরিবর্তে আগামী সোমবার দেশ ছাড়বে নাজমুল হোসেন শান্তর দল।

শনিবার সফর সূচি এগিয়ে আনার বিষয়টি জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজের জন্য রোববার দল ঘোষণা করা হবে বলে জানিয়েছে দেশের শীর্ষস্থানীয় এক সংবাদ মাধ্যম।

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পর থেকে নিরাপত্তাজনিত কারণে দলের সঙ্গে অনুশীলনে নেই জাতীয় দলের কোচিং স্টাফরা। ফলে গত কয়েকদিন ধরে ব্যক্তিগত উদ্যোগে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন ক্রিকেটাররা।

দেশের এই পরিস্থিতিতে বাংলাদেশ দলকে আগেভাগে পাকিস্তান যাওয়ার প্রস্তাব দিয়েছিল দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেখানে ক্রিকেটারদের অনুশীলনের সব ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হবে বলেও জানায় তারা। সেই ডাকে সারা দিয়ে আগেভাগেই দেশটিতে যাচ্ছে টাইগাররা।

আগামী ২১ আগস্ট রাওয়ালপিন্ডিতে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৩০ আগস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে করাচিতে।

সিরিজ খেলতে ইতোমধ্যেই পাকিস্তানের পৌঁছেছে বাংলাদেশ ‘এ’ দল। পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ ও তিনটি ৫০ ওভারের ম্যাচ খেলবে তারা। প্রথম চারদিনের ম্যাচে ‘এ’ দলের হয়ে মাঠে নামবেন মুশফিকুর রহিম ও মুমিনুল হকসহ টেস্ট দলের বেশ কয়েকজন ক্রিকেটার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়