শিরোনাম

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২৪, ০৫:৫১ বিকাল
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজনৈতিক অস্থিরতায় ব্যাহত বাংলাদেশ দলের পাকিস্তান সফরের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক: সোমবার থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পুরোদমে স্কিল অনুশীলন শুরুর কথা ছিলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। তবে আগের রাতে বিসিবির মিডিয়া বিভাগ থেকে জানানো হয় অনিবার্য কারণবশত অনুশীলন স্থগিত করা হয়েছে।

সেই কারণ সহজেই অনুমেয়। গত বেশ কদিন ধরেই রাজনৈতিক অস্থিরতায় চলছে দেশ। রোববার সেই অস্থিরতার মাত্রা ছিলো প্রবল। এই অবস্থায় নিরাপত্তা সংকটও আছে। রোববার সন্ধ্যা থেকে দেশজুড়ে চলছে অনির্দিষ্টকালের কারফিউ। কারফিউর মধ্যে স্বাভাবিকভাবেই অনুশীলন করার বাস্তবতা নেই।

বিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত অনুশীলন হবে না, সব কিছু নির্ভর করছে পরিস্থিতির উপর। স্বাভাবিকের আগ পর্যন্ত অনুশীলন হবে না।

১৭ অগাস্ট দুই টেস্টের সিরিজ খেলতে পাকিস্তানে যাওয়ার কথা বাংলাদেশ দলের। ২১ অগাস্ট রাওয়ালপিন্ডি ও ৩০ অগাস্ট করাচিতে টেস্ট খেলবে বাংলাদেশ-পাকিস্তান।

মঙ্গলবার অবশ্য এ’ দল যাচ্ছে পাকিস্তানে। সেখানে তারা দুটি চার দিন ও তিনটি একদিনের ম্যাচ খেলবে। প্রথম চার দিনের ম্যাচ খেলতে এ’ দলের হয়ে পাকিস্তান যাবেন মুশফিকুর রহিম, মুমিনুল হকসহ টেস্ট দলের ৬ ক্রিকেটার।

বিসিবি সূত্র জানিয়েছে, এ’ দলের পাকিস্তান যাত্রার সময়সূচি ঠিক রাখা হয়েছে। তবে পরিস্থিতির উপর সেটা বদলও হতে পারে। সম্পাদনা: এল আর বাদল

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়