শিরোনাম

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২৪, ০৯:০৯ সকাল
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চেলসির বিপক্ষে হালান্ডের হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক: আগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন আর্লিং হালান্ড। তবে শনিবার ওহিও স্টেডিয়ামে নিজেকে উজাড় করে দিয়েছিলেন এই নরওয়েজিয়ান। আর তাতেই কপাল পুড়েছে চেলসির। হালান্ডের হ্যাটট্রিকে ৪-২ গোলে প্রীতি ম্যাচে জয় পেয়েছে ম্যানসিটিট। ওহিওতে অনুষ্ঠিত ইংলিশ প্রিমিয়ার লিগের জনপ্রিয় এই দুই দলের লড়াই ৭০ হাজার দর্শক উপভোগ করেছে।

আগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে খেলার সময় হালান্ড মাংসপেশীকে আঘাত পেয়েছিলেন। এ ম্যাচে অবশ্য তা বুঝতেই দেননি। নরওয়েজিয়ান এই স্ট্রাইকার পাঁচ মিনিটের মধ্যে জোড়া গোল করেন। চতুর্থ মিনিটে প্রথম গোল করার পর পরের মিনিটেই পেনাল্টি থেকে গোল করেন তিনি। দ্বিতীয়ার্ধে ৫৬ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন হালান্ড। তার আগের মিনিটে অর্থাৎ ৫৫তম মিনিটে ম্যানসিটির হয়ে তৃতীয় গোল করেছিলেন অস্কার বব।

চেলসির জালে চার গোল দেওয়ার পর ম্যানসিটি আর গোল করেনি। এ সময়ে যেন তারা বিশ্রাম নিয়েছে। সুযোগ দিয়েছে চেলসিকে গোল করার। আর সে সুযোগ কাজে লাগিয়ে চেলসি দুই গোল পরিশোধ করে। ৫৯ মিনিটে রহিম স্টার্লিং প্রথম গোল করেন। ৮৯ মিনিটে নোনি মাদুয়েকা করেন দ্বিতীয় গোল।

আগামী শনিবার কমিউনিটি শিল্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে ম্যানসিটি। তারপরেই তারা শুরু করবে প্রিমিয়ার লিগের মিশন। এ মিশনে তারা প্রথম ম্যাচেই মুখোমুখি হবে চেলসির।

  • সর্বশেষ
  • জনপ্রিয়