শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার পতনের পর ভারত থেকে পণ্য আমদানি কতটা কমেছে? ◈ বঙ্গভবনের আজকের পরিস্থিতি বিষয়ে যা জানা গেল ◈ বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে আফগানিস্তানের দল ঘোষণা ◈ দুই গোলে পিছিয়ে থেকেও রিয়াল মাদ্রিদ হারালো বরুশিয়া ডর্টমুন্ডকে ◈ শ্রীলঙ্কার কাছে হেরে ইমার্জিং এশিয়া কাপ থেকে বাংলাদেশের বিদায় ◈ মেসির শরীরে লাগানো ক্যামেরায় খেলা লাইভস্ট্রিম হবে! ◈ আইজিপির কাছে পাঠানো হয়েছে হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা : চিফ প্রসিকিউটর ◈ সাগরে ঘূর্ণিঝড়, দেশের সব সমুদ্র বন্দরে দুই নম্বর সতর্ক সংকেত ◈ সরকারি কাজের গতি বাড়াতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৫ নির্দেশনা ◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিক্ষার্থীদের পাশে অধিনায়ক জামাল ভূঁইয়া, রাষ্ট্রীয় সম্পদ নষ্ট না করার আহ্বান

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া  দেশের চলমান পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন। তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ নিয়ে ভিডিও বার্তা দেন। ছাত্রদের যৌক্তিক আন্দোলনের প্রতি সমর্থনও পোষণ করেন জামাল। একই সঙ্গে রাষ্ট্রীয় সম্পদ নষ্ট না করার আহ্বান জানান তিনি। 

ছাত্রদের যৌক্তিক আন্দোলনকে সমর্থন করার আহ্বান জানিয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন,  ছাত্রদের আন্দোলনকে সবাই সমর্থন করুন। তবে আমাদের খেয়াল রাখতে হবে যে কোনোভাবে যেন দেশের সম্পদ আর মানুষের ক্ষতি কেউ না করে। দেশের সকল ছাত্রদের পক্ষে আমরা সবসময় আছি। 

তিনি আরও বলেন, ছাত্রদের সফল এই আন্দোলন মেধাকে এগিয়ে দিয়েছে। এগুলোর মধ্যে দেখলাম অনেক জায়গায় অনেক কিছু ভাঙচুর, আগুনে পুড়ানো হয়েছে এবং অনেক আহত-নিহত হয়েছে। 
জামাল ভূঁইয়া নিজের সেই ভিডিও বার্তায় আরও বলেন, কোনো বিদেশি বন্ধু বাংলাদেশে আসলে আমাদের দেশের পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে তাদের দেখায়। তারা দেশে যখন ভালো কিছু বলে তখন সত্যিই ভালো লাগে। 

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়