শিরোনাম
◈ সাগরে ঘূর্ণিঝড়, দেশের সব সমুদ্র বন্দরে দুই নম্বর সতর্ক সংকেত ◈ সরকারি কাজের গতি বাড়াতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৫ নির্দেশনা ◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাকিব পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন: জালাল ইউনুস

নিজস্ব প্রতিবেদক: পাকিস্তানের বিরুদ্ধে সাকিব আল হাসান খেলবেন কি খেলবেন না এনিয়ে দোটানায় ছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাকে দলে পাওয়া নিয়ে ক্রিকেটাঙ্গনেও ছিলো জল্পনা। সাম্প্রতিক সময়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট নিয়েই বেশি ব্যস্ত সাকিব। চট্টগ্রামে পাকিস্তান সিরিজ সামনে রেখে প্রস্তুতি ক্যাম্পেও তাকে দেখা যায়নি।

তবে বুধবার বিসিবি কার্যালয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, পাকিস্তান সিরিজটি খেলবেন সাকিব। তিনি বলেছেন, বোর্ডের সঙ্গে, আমার সঙ্গে, নির্বাচকদের সঙ্গে সাকিবের কথা হয়েছে। পাকিস্তান সিরিজে সে অ্যাভেইলেবল। সময় না থাকলে সরাসরি দুবাই থেকে চলে যাবে। অথবা বলা হয়েছে ঢাকায় এসে দলের সঙ্গে দু-এক দিন অনুশীলন করে একসঙ্গে যেতে। পাকিস্তান সিরিজে পাওয়া যাবে তাকে।

এদিকে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচের দায়িত্ব পালন করা মুশতাক আহমেদকেও পাকিস্তান সিরিজে পাওয়া যাবে বলে জানিয়েছেন জালাল ইউনুস। বিশ্বকাপের পর তাকে দীর্ঘ মেয়াদে চুক্তির প্রস্তাব দিয়েছিল বিসিবি। কিন্তু ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে যুক্ত হওয়ায় সে প্রস্তাবে রাজি হননি মুশতাক।

আজ জালাল জানিয়েছেন, পাকিস্তান সিরিজে মুশতাক আহমেদকে পাওয়া যাবে। তবে এ বছর বাংলাদেশের বাকি সিরিজগুলোতে পাওয়া যাবে না সাবেক এই পাকিস্তান লেগ স্পিনারকে, যেহেতু সামনে ওর নিজের কিছু প্রগ্রাম আছে, সে জন্য বাকি সিরিজগুলোয় থাকতে পারছে না। ডিসেম্বর পর্যন্ত সে ব্যস্ত। তবে আমরা জানুয়ারি থেকে চেষ্টা করবো তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করার। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়