শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ৩০ জুলাই, ২০২৪, ১১:৪৫ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্যারিস অলিম্পিক

আজ এক ডজন সোনার নিষ্পত্তি হবে

স্পোর্টস ডেস্ক : প্যারিস অলিম্পিক গেমসে আজ এক ডজন সোনার লড়াইয়ের নিষ্পত্তি হবে। দুপুর ১২টা থেকে শুরু হবে এসব লড়াই। চলবে রাত ২টা পর্যন্ত। সবার আগে হবে ট্রায়াথলন পুরুষ ব্যক্তিগত লড়াই। এরপর শুটিংয়ে ১০ মিটার এয়ার পিস্তল মিশ্র দলীয় লড়াই শুরু হবে দুপুর দেড়টায়।

শুটিংয়ে আজ দুটি সোনার লড়াই হবে। কয়েক ঘণ্টা পর ট্র্যাপ পুরুষ দলীয় খেলা হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। টেবিল টেনিস, জিমন্যাস্টিকস, ফেন্সিং ও রাগবি সেভেনসে হবে ১টি করে সোনা জয়ের লড়াই। টেবিল টেনিসে মিশ্র দৈত ফাইনাল হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। জিমন্যাস্টিকসে মেয়েদের দলীয় ফাইনাল হবে ১০টা ১৫ মিনিটে।

ফেন্সিংয়ে মেয়েদের ইপেই দলীয় ফাইনাল হবে রাত সাড়ে ১১টায়। রাগবি সেভেনসে মেয়েদের ফাইনাল হবে রাত ১১টা ৪৫ মিনিটে। জুডোতে পুরুষ ও নারী ক্যাটাগরিতে দুটি সোনার লড়াই হবে। এর মধ্যে পুরুষ ৮১ কেজি ফাইনাল হবে রাত ৯টা। আর মেয়েদের ৬৩ কেজি ফাইনাল হবে রাত সাড়ে ৯টায়।

সাঁতারে দুটি মেয়েদের ফাইনালের সঙ্গে একটি পুরুষদের ফাইনাল অনুষ্ঠিত হবে। মেয়েদের ১০০ মিটার ব্যাকস্ট্রোক হবে রাত ১২টা ৫৬ মিনিটে। এরপর পুরুষ ৮০০ মিটার ফ্রিস্টাইল ফাইনাল হবে রাত ১টা ২ মিনিটে। এই সোনা নিষ্পত্তির পর পুরুষ ৪×২০০ মিটার ফ্রিস্টাইল রিলের লড়াই শুরু হবে রাত ২টা ১ মিনিটে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়