শিরোনাম
◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইনজুরি নিয়ে ৬৪ বছর পর ব্রিটেনকে পদক এনে দিলেন স্কারলেট

স্পোর্টস ডেস্ক: এক মাস আগেও অনিশ্চিত ছিলেন এবারের প্যারিস অলিম্পিকে খেলা নিয়ে। ইনজুরির কারণে রানআপে সমস্যা হচ্ছিল গ্রেট ব্রিটেনের স্কারলেট মিউ জেনসেনের। তবে সব শঙ্কা দূর করে অলিম্পিম্পিকে এলেন, খেললেন আর পদক জিতলেন।

শনিবার (২৭ জুলাই) প্যারিসে সঙ্গী ইয়াসমিন হারপারের সঙ্গে শুরুর দিকে বেশ ভুগেছেন। পিছিয়ে পড়ছিলেন ক্রমাগত। কিন্তু শেষ ডাইভে নাটকীয়ভাবে জয় করেছেন ব্রোঞ্জ পদক। অস্ট্রেলিয়ার দুই ডাইভার ম্যাডিসন কেনি এবং অ্যানাবেল স্মিথ শেষ ডাইভের আগপর্যন্ত এগিয়ে ছিলেন। কিন্তু একেবারে শেষে দেশকে এনে দিলেন ব্রোঞ্জ পদক।

ইয়াসমিন এবং স্কারলেটের এই পদকের মাহাত্ম্যও অনেক। এই দুজনের কল্যাণেই ডাইভিংয়ের কোন ইভেন্টে দীর্ঘ ৬৪ বছর পর পদক পেয়েছে ব্রিটেন। পদক নিশ্চিতের পর দুজনের চোখেই ছিল আনন্দের অশ্রু। তবে কিছুটা আবেগতাড়িত ছিলেন স্কারলেট। -ঢাকা পোস্ট

তিনি বলেন, আমি ভাষা হারিয়ে ফেলেছি। একমাস আগেও ভাবিনি আমি এখানে থাকব। বোর্ডের থাকতে পারা আর এটা (ব্রোঞ্জ পদক) নিয়ে ফিরতে পারাৃ আমি এরচেয়ে ভাল কিছু ভাবতে পারছি না।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়