শিরোনাম
◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও)

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আগস্টে রিয়ালের জার্সিতে মাঠে নামতে পারেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক: কিছু দিন আগে আনুষ্ঠানিকভাবে রিয়াল মাদ্রিদে যোগ দেন ফরাসি বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে। বার্নাব্যুতে ৮০ হাজার দর্শকের সামনে থেকে পরিচয়ও করে দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট। এরপর থেকে এই তারকার খেলা দেখার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

রোববার (২৮ জুন) থেকে যুক্তরাষ্ট্রে শুরু হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদের প্রাক-মৌসুম প্রস্তুতির সফর। সেখানে এসি মিলান, বার্সেলোনা ও চেলসির সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে লা লিগা চ্যাম্পিয়নরা। তবে ইনজুরির কারণে এই সফরের দলে এমবাপ্পেকে রাখেনি রিয়াল। -অলআউট স্পোর্টস

প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচগুলোতে না থাকলেও ইউরোপের একাধিক সংবাদমাধ্যম বলছে, আগামী ৭ আগস্ট দলের সঙ্গে যোগ দেবেন এমবাপ্পে। আর অনুশীলনে যোগ দেওয়ার সপ্তাহখানেক পরেই রিয়ালের জার্সি গায়ে অভিষেক হতে পারে এমবাপ্পের।

আগামী ১৪ আগস্ট আটালান্তার বিপক্ষে উয়েফা সুপার কাপে মুখোমুখি হবে চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা। এই ম্যাচ দিয়েই এমবাপ্পেকে মাঠে নামাতে পারেন কোচ কার্লো আনচেলত্তি।

এর আগে ফ্রান্সের হয়ে ইউরো কাপের প্রথম ম্যাচ খেলার সময় প্রতিপক্ষ ফুটবলারের সংঘর্ষে নাক ভেঙে যায় এমবাপ্পের। এরপর সেমিফাইনালের আগ পর্যন্ত ম্যাচগুলোয় নাকের সুরক্ষার জন্য তাকে বিশেষ মাস্ক পরে খেলতে হয়। সেই চোট থেকে পুরোপুরি সেরে ওঠার পথে আছেন তিনি। জানা গেছে, এই চোট থেকে পুরোপুরি সেরে উঠতে সময় দেওয়ার জন্য এমবাপ্পেকে প্রাক-মৌসুম প্রস্তুতির দলে রাখেননি আনচেলত্তি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়