শিরোনাম
◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত ◈ ব্যয় কমাতে কমনওয়েলথ গেমস থেকে বাদ পড়লো ক্রিকেট ◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও)

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীলঙ্কার বিরুদ্ধে টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: চলমান নারী টি-টোয়েন্টি এশিয়া কাপের দ্বিতীয় সেমিফাইনালে স্বগাতিক শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে পাকিস্তান। শুক্রবার (২৬ জুলাই) টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান শ্রীলঙ্কার অধিনায়ক চামারি আতাপাত্তু।

এই প্রতিবদন লেখা পর্যন্ত ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৪ ওভার ব্যাটিং করে কোনো উইকেট না হারিয়ে ২৫ রান সংগ্রহ করেছে পাকিস্তান নারী দল। ব্যাটিংয়ে গুল ফিরোজা ১৩ বলে ২০ রান ও মুনিবা আলি ১০ বলে ৫ রানে অপরাজিত আছেন।

এর আগে দিনের প্রথম সেমিফাইনালে বাংলাদেশকে ১০ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। এই দুই দলের মধ্যে জয়ী দল ভারতের বিরুদ্ধে আগামী ২৮ জুলাই শিরোপার লড়াইয়ে মাঠে নামবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়