শিরোনাম
◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইউরোর সেরা একাদশে স্পেনেরই ছয় ফুটবলার

স্পোর্টস ডেস্ক: এবারের ইউরো চ্যাম্পিয়নশিপে ইংল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে রেকর্ড চতুর্থবার শিরোপা ঘরে তুলেছে স্পেন। এরপরই ইউনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (উয়েফা) সেরা একাদশ প্রকাশ করেছে। যেখানে জায়গা পেয়েছেন চ্যাম্পিয়ন দলের ছয়জন ফুটবলার।

৪-৩-৩ ফর্মেশনে উয়েফা ইউরোর সেরা একাদশের আক্রমণভাগে রয়েছে উদীয়মান সেরা ফুটলারের পুরস্কার জেতা লামিনে ইয়ামাল, ২২ বছর বয়সী নিকো উইলিয়ামস রয়েছেন আক্রমণভাগে। এছাড়া আক্রমণভাগের অন্যজন হলেন ২১ বছর বয়সী জার্মানির জামাল মুসিয়ালা।

সেরা একাদশের মিডফিল্ডে যে তিনজন রয়েছেন, তাদের সবাই স্পেনের ফুটবলার। টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কার জয়ী রদ্রির সঙ্গে আছেন দানি ওলমো ও ফাবিয়ান রুইস। রক্ষণভাগে রয়েছেন কাইল ওয়াকার, উইলিয়াম সালিবা, মানুয়েল আকাঞ্জি ও মার্ক কুকুরেইয়া। গোলরক্ষক হিসেবে সুযোগ পেয়েছেন ফ্রান্সের মাইক মেনিয়ঁ। -চ্যানেল২৪

ইউরো ২০২৪ এর সেরা একাদশ: মাইক মেনিয়ঁ (ফ্রান্স), কাইল ওয়াকার (ইংল্যান্ড), উইলিয়াম সালিবা (ফ্রান্স), মানুয়েল আকাঞ্জি (সুইজারল্যান্ড), মার্ক কুকুরেইয়া (স্পেন), রদ্রি (স্পেন), দানি ওলমো (স্পেন), ফাবিয়ান রুইস (স্পেন), লামিনে ইয়ামাল (স্পেন), জামাল মুসিয়ালা (জার্মানি) ও নিকো উইলিয়ামস (স্পেন)

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়